Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / লক্ষ্মীপুর ও হানাচর ইউনিয়নে রাকিব মাঝির গণসংযোগ
ইউনিয়নে

লক্ষ্মীপুর ও হানাচর ইউনিয়নে রাকিব মাঝির গণসংযোগ

চাঁদপুর সদর উপজেলার লক্ষ্মীপুর ও হানাচর ইউনিয়নে ব্যাপক নির্বাচনী গণসংযোগ করেছেন উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী তরুণ ও মেধাবী ছাত্রনেতা মো. রাকিব মাঝি। ১১ মার্চ সোমবার তিনি স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও মুরব্বীদের সাথে নিয়ে দুটি ইউনিয়নে ক্লান্তিহীন গণসংযোগ করেন।

এইদিন বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত তিনি ১০নং লক্ষ্মীপুর ইউনিয়নের দোকানঘর বাজার, বহিরিয়া বাজার, লক্ষ্মীপুর বাজার, ১৩নং হানারচর ইউনিয়নের চৌরাস্তা বাজার, হরিণা ফেরিঘাট, হরিণা বাজারসহ প্রতিটি হাট-বাজারে সকল শ্রেণীপেশার মানুষদের সাথে কুশল বিনিময়, দোয়া এবং ভোট কামনা করেন।

মেধাবী ও তরুণ ছাত্রনেতা মো. রাকিব মাঝির এই নির্বাচনে দল-মত নির্বিশেষে সকল শ্রেণী-পেশার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও মুরব্বীগণ অংশগ্রহণ করেন।

চাঁদপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনের চেয়ারম্যান প্রার্থী মো. রাকিব মাঝি বলেন, আমি আপনাদের এলাকার সন্তান। তাই বার বার আপনাদের কাছে ছুটে আসছি, আপনাদের দোয়া ও সমর্থনের প্রত্যাশায়।

তিনি বলেন, আমি রাজনীতিক পরিবারে বড় হয়েছি। আমার বাবাএকজন জনপ্রতিনিধির। ছোট বেলা থেকেই আমি মানুষের কল্যানে কাজ করার সপ্ন দেখতাম। সেই স্বপ্ন থেকে আমি চাঁদপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হয়েছি।

রাকিব মাঝি আরো বলেন, আমি আপনাদের সেবক হিসেকে কাজ করতে চাই। আপনাদের সন্তান হিসেবে আপনারা আমাকে সেই সুযোগটি করে দিবেন। আমি কথা দিচ্ছি, নির্বাচিত হলে আমৃত্যু আপনাদের সেবায় নিজেকে নিয়জিত রাখবো, ইনশাআল্লাহ।

মো. রাকিব মাঝির নির্বাচনি গণসংযোগে ইউনিয়নের প্রতিটি এলাকার গণ্যমান্য মুরব্বী এবং বিভিন্ন শ্রেণীপেশার মানুষ উপস্থিত ছিলেন।

প্রতিবেদক: আশিক বিনি রহিম, ১১ মার্চ ২০২৪