Home / চাঁদপুর / ‘রোটারী সার্ভিস অ্যাওয়ার্ড’ পেলেন প্রকৌ.দেলোয়ার
‘রোটারী সার্ভিস অ্যাওয়ার্ড’ পেলেন প্রকৌ.দেলোয়ার

‘রোটারী সার্ভিস অ্যাওয়ার্ড’ পেলেন প্রকৌ.দেলোয়ার

আন্তর্জাতিক রোটারী কর্তৃক ‘রোটারী সার্ভিস অ্যাওয়ার্ড’ পেয়েছেন রোটারী জেলা ৩২৮২ এর অ্যাডিশনাল ডিস্ট্রিক কো-অডিনেটর রোটা. প্রকৌ. মো. দেলোয়ার হোসেন। রোটারী ফাউন্ডেশনে ‘বিশ্ব ভাতৃত্ব ও সোহার্দের জন্য’ তাকে এ সম্মননায় ভূষিত করা হয়।

শুক্রবার (৩০ জুন) সিলেট জেলার স্টার ফ্যাসিপিক হোটেল মিলনায়তনে এক আড়ম্বপূর্ণ ‘অ্যাওয়ার্ড ফ্যাস্টিবল’ অনুষ্ঠানে আন্তর্জাতিক রোটারীর পক্ষে রোটারী জেলা ৩২৮২ এর গর্ভনর রোটা.শহীদ আহমেদ চৌধুরী তার হতে অ্যাওয়ার্ডটি তুলে দেন।

প্রসঙ্গত , রোটা. প্রকৌ. মো. দেলোয়ার হোসেন গ্লোবাল প্রজেক্ট ১৪১১৩৮১ ‘টেলি মেডিসিন প্রকল্পের’ প্রাইমারী কন্ট্রাক্ট হিসেবে একটি সফল প্রকল্প সম্পন্ন করেন। যা আন্তর্জাতিক রোটারী কর্তৃপক্ষ ভূয়সী প্রশংসা করেন। প্রকল্পটি রোটারী কর্তৃক একটি বিশেষ প্রকল্প হিসেবে সারা বিশ্বময় বাস্তবায়িত হবে।

সকল জনপদে যাতায়েত ব্যবস্থা অত্যন্ত খারাপ ও দুরাবস্থা,সেখানে রেডিও লিংক এর মাধ্যমে বিশেষজ্ঞ চিকিৎসকের সমন্বয়ে চিকিৎসা সেবা পৌঁছে দেয়া।

২০১৫/২০১৬ রোটারী বর্ষে রোটারী জেলা ২৮৪০ জাপান ও জাপানের নুমাতা রোটারী ক্লাব এবং চাঁদপুর সেন্ট্রাল রোটারী ক্লাব যৌথ ভাবে অগ্রণী প্রকল্প হিসেবে চাঁদপুরে এ সেবাটি চালু করে।

চাঁদপুরে এর দু’টি কেন্দ্র রয়েছে। যার মূল কেন্দ্রটি চাঁদপুর শহরে এং গ্রামীণ কেন্দ্রটি ফরিদগঞ্জে স্থাপন করা হয়। প্রতিষ্ঠার পর থেকে প্রকল্পটি সাফল্যজনক ভাবে সম্পন্ন হয়েছে।

রোটা.প্রকৌ.মো.দেলোয়ার হোসেন মতলব রোটারী ক্লাবের জিএসআর এবং সদস্য হিসেবে মতলবে ভিটিটি প্রকল্প চালু করার সকল কার্যক্রম সম্পন্ন করেছেন।

প্রতিবেদক :আশিক বিন রহিম
:আপডেট,বাংলাদেশ সময় :৪০ পিএম,২৮ জুন ২০১৭, বুধবার

Leave a Reply