Home / উপজেলা সংবাদ / শাহরাস্তি / রায়শ্রী উত্তরে নির্বাচিত চেয়ারম্যানের দায়িত্বভার গ্রহণ
রায়শ্রী

রায়শ্রী উত্তরে নির্বাচিত চেয়ারম্যানের দায়িত্বভার গ্রহণ

চাঁদপুরের শাহরাস্তির রায়শ্রী উত্তর ইউনিয়নের নব-নির্বাচিত চেয়ারম্যান মোঃ মোশারফ হোসেন মুশু ও ইউপি সদস্যদের দায়িত্বভার গ্রহন ও দোয়ার অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

শনিবার ইউনিয়ন পরিষদের আয়োজনে ইউনিয়ন পরিষদ সংলগ্ন মাঠে দায়িত্বভার গ্রহণ উপলক্ষে দোয়া অনুষ্ঠিত হয়। ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি ও সিনিঃ শিক্ষক মোঃ শাহজাহানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন নব-নির্বাচিত চেয়ারম্যান মোঃ মোশারেফ হোসেন মুশু। ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি সদস্য মোঃ নিজাম উদ্দিন মিজানের সঞ্চালনায় এ সময় বক্তব্য রাখেন ইউনিয়নের বিদায়ী চেয়ারম্যান মোঃ সেলিম পাটোয়ারী লিটন, ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মোঃ মোস্তফা কামাল, উপস্থিত ছিলেন যুবলীগ নেতা সাইফুল ইসলাম মানিক, মোঃ ইয়াকুব, নব-নির্বাচিত সকল ইউপি সদস্য।

এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ,ইউনিয়ন আওয়ামী, লীগ যুবলীগ,ছাত্রলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন
কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে উক্ত অনুষ্ঠান শুরুর পর নব-নির্বাচিত চেয়ারম্যান মোঃ মোশারেফ হোসেন মুশুকে ফুল দিয়ে বরণ করে নেন অত্র ইউনিয়নের সচিব মোঃ আমির হোসেন সহ ইউনিয়ন পরিষদের নেতৃবৃন্দ। এসময় ফুল দিয়ে বরণ করেন ইউনিয়ন আওয়ামী লীগ, ওয়ার্ড আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ফুলেল শুভেচ্ছা জানান। নব-নির্বাচিত চেয়ারম্যান মোঃ মোশারেফ হোসেন হোসেন মুশু তার বক্তব্যে বলেন আমি আপনাদের সেবা করার জন্য এসেছি, আপনাদের অর্পিত দায়িত্ব দিয়েছেন।আমি আপনাদের সকলের সহযোগিতা নিয়ে রায়শ্রী উত্তর ইউনিয়নকে একটি মডেল ইউনিয়ন হিসেবে রূপান্তরিত করব।

আমি আপনাদের সকলের দোয়া ও সহযোগিতা কামনা করছি।অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ইউনিয়নের সর্বস্তরের জনগণ, বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দ ও নব-নির্বাচিত ইউপি সদস্য, বিদায়ী ইউপি সদস্য বৃন্দ উপস্থিত ছিলেন।

প্রতিবেদক: মোঃ জামাল হোসেন, ১৪ ফেব্রুয়ারি ২০২২