Home / চাঁদপুর / রায়কে কেন্দ্র করে চাঁদপুরে বিশৃঙ্খলা করলেই ব্যবস্থা : এসপি শামসুন্নাহার
sp samsunnahar chandpur
ফাইল ছবি

রায়কে কেন্দ্র করে চাঁদপুরে বিশৃঙ্খলা করলেই ব্যবস্থা : এসপি শামসুন্নাহার

চাঁদপুর পুলিশ সুপার শামসুন্নাহার পিপিএম বলেছেন, খালেদা জিয়ার রায়কে কেন্দ্র করে চাঁদপুরে কেউ বিশৃঙ্খলা যাতে কেউ না করতে পারে, সেজন্যে পুলিশ সজাগ থাকছে । আমাদের দায়িত্ব হলো জনগণের নিরাপত্তার বিষয়ে কাজ করা ।

বুধবার (৭ ফেব্রæয়ারি) চাঁদপুর জেলা প্রশাসক কার্যালয়ের সামনে ৮ই জানুয়ারিকে কেন্দ্র করে সাংবাদিকের প্রশ্নের জবাবে তিনি এ বক্তব্য দেন।

পুলিশ সুপার বলেন, জনগণের মনে আতংক সৃষ্টি নয়, রায় সম্পূর্ণ আদালতে বিষয়। এ রায়কে কেন্দ্র করে চাঁদপুরে কেউ বিশৃঙ্খলা সৃষ্টি করুক, এটা আমরা চাই না। সেজন্যে আমরা সজাগ রয়েছি।

চাঁদপুরে পুলিশের তৎপরতা প্রসঙ্গে এক প্রশ্নে তিনি বলেন, ‘এ রায়ে জনজীবনে যেনো কোনো প্রভাব না পড়ে, সে বিষয়টি আমরা দেখবো। এরইমধ্যে আদালত প্রাঙ্গন ও বাসস্ট্যান্ডসহ জেলা গুরুত্বপূর্ণ পয়েন্টে পুলিশ চেকপোস্ট বসানো হয়েছে।’

পুলিশের তৎপরতা সময়কাল প্রশ্নে তিনি বলেন, পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত পুলিশের বর্তমান কার্যক্রম চলবে।

এদিকে, গত ৩ দিনে চাঁদপুরে বিএনপি-জামায়াতের উল্লেখযোগ্য কয়েকজন নেতা ও জনপ্রতিনিধিসহ জেলার ৮ উপজেলা থেকে ৭১ জনকে আটক করা হয়েছে।

চাঁদপুর পুলিশ সুপার কার্যালয়ের বিশেষ শাখা (ডিএসবি) সূত্রে এ তথ্যে জানা গেছে।

এছাড়া, আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে চাঁদপুর জেলা প্রশাসনের অনুরোধে চাঁদপুরে ১ প্লাটুন বিজিবি মোতায়েন করা হয়েছে। বুধবার (৭ ফেব্রæয়ারি) সন্ধ্যা থেকে চাঁদপুর জেলা শহরে এসে অবস্থান নিয়েছে।

চাঁদপুরের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট (এডিএম) আয়েশা আক্তার বিষয়টি নিশ্চিত করে জানান, আইন শৃঙ্খলা স্বাভাবিক রাখার জন্য বিজিবি সদস্যরা শহর ও জেলার গুরুত্বপূর্ন স্থানে টহল দিবেন। পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত তারা চাঁদপুরে অবস্থান করবেন।

প্রতিবেদক- মাজহারুল ইসলাম অনিক
: আপডেট, বাংলাদেশ সময় ১০:২৯ পিএম, ৭ ফেব্রুয়ারি ২০১৮, বুধবার
ডিএইচ