Home / চাঁদপুর / যুবলীগ নেতাকর্মীদের বেকার থাকতে দেয়া হবে না : আবু নঈম দুলাল
Awa li

যুবলীগ নেতাকর্মীদের বেকার থাকতে দেয়া হবে না : আবু নঈম দুলাল

চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা আবু নঈম দুলাল পাটওয়ারী বলেছেন, যুবলীগ নেতাকর্মীদের বেকার থাকতে দেয়া হবে না। তারা মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে কাজ করবে।

বুধবার (৭ ফেব্রæয়ারি) চাঁদপুর পৌর যুবলীগের ৯নং ওয়ার্ডের কমিটি প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, খালেদা জিয়ার দুর্নীতি মামলার রায় নিয়ে নৈরাজ্য সৃষ্টিকারীদের মোকাবেলায় প্রশাসনকে আমরা সহযোগিতা করবো। এ দেশে আর আগুন, সন্ত্রাসীদের স্থান হতে দেবো না। যুবলীগের প্রতিটি নেতাকর্মী আগুন, সন্ত্রাসীদের মোবাবেলায় মাঠে থাকবে। যুবলীগকে সাথে নিয়ে বঙ্গবন্ধুর সোনার বাংলা প্রতিষ্ঠিত করবো।

পৌর যুবলীগের আহŸায়ক মো. মালেক শেখের সভাপতিত্বে যুগ্ম আহŸায়ক ইকবাল হোসেন বাবু পাটওয়ারীর পরিচালনায় বক্তব্য রাখেন, জেলা যুবলীগের যুগ্ম আহŸায়ক মাহফুজুর রহমান টুটুল, জেলা যুব মহিলা লীগের আহŸায়ক কাউন্সিলর ফরিদা ইলিয়াছ, পৌর যুবলীগের যুগ্ম আহŸায়ক সফিকুল ইসলাম। এ সময় জেলা যুবলীগ, সদর উপজেলা যুবলীগ মহিলা যুবলীগ ও পৌর যুবলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। সভায় ৯নং ওয়ার্ড যুবলীগের সভাপতি হিসেবে মো. ইকবাল হোসেন মনা, সাধারণ সম্পাদক মো. আমিন পাটওয়ারী ও সাংগঠনিক সম্পাদক শাহাদাত হোসেন মোল্লাসহ ৬১সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।

প্রতিবেদক- মাজহারুল ইসলাম অনিক
: আপডেট, বাংলাদেশ সময় ১০:৪১ পিএম, ৭ ফেব্রুয়ারি ২০১৮, বুধবার
ডিএইচ