Home / খেলাধুলা / রাস্তায় প্রস্রাব করে বিপাকে রোনালদো
রাস্তায় প্রস্রাব করে বিপাকে রোনালদো

রাস্তায় প্রস্রাব করে বিপাকে রোনালদো

‎Wednesday, ‎03 ‎June, ‎2015    07:23:20 PM

ক্রিড়া ডেস্ক:

তারকারা যেটাই করেন না কেন সেটাই সংবাদ ও আলোচনার বিষয় হয়ে দাঁড়ায়। তবে রিয়াল মাদ্রিদ সুপারস্টার ক্রিশ্চিয়ানো রোনালদো এবার ভিন্নধর্মী কারণে সংবাদ হয়েছেন, যেটা তার জন্য সুখকর নয়। রাস্তায় দাঁড়িয়ে প্রস্রাব করার সময় ক্যামেরাবন্দী হন এই পর্তুগিজ তারকা।

সোমবার সকালে সেন্ট ট্রপেজের ক্লাব লি কোয়াই থেকে ফিরছিলেন ক্রিশ্চিয়ানো রোনালদো। এসময় রাস্তাকে টয়লেট হিসেবে ব্যবহার করে মূত্র-বিসর্জন করেন এই রিয়াল তারকা। ঘটনাটি ট্রাফিক পুলিশের দৃষ্টিতে পড়লে তারা ফিফা বর্ষসেরা খেলোয়াড়ের পুরস্কারজয়ী এই তারকাকে বেশ কঠোর কথা শুনিয়ে দেন।
পরে এলাকা ছাড়ার পর এক ভিডিওতে দেখা যায়, ক্রিশ্চিয়ানো রোনালদো সেন্ট ট্রপেজের ওল্ড হারবাল এলাকায় একটি আইসক্রিম মার্কেটের সামনে দাঁড়িয়ে প্রস্রাব করেন। এসময় তার দুই বন্ধু নিকটে দাঁড়িয়েই তাকে পাহারা দিচ্ছিলেন।

এই অবিবেচকের মতো কাজ করার পর রোনালদো যখন উপলব্ধি করতে পারলেন যে কেউ কেউ তাকে অনুসরণ করছে তখন তিনি গাড়ির আড়ালে নিজেকে লুকিয়ে রাখার চেষ্টা করেন। তবে নিরাপত্তাকর্মীরা তাকে দ্রুত স্থান ত্যাগ করার পরামর্শ দিলে সটান চলে যান এই রিয়াল তারকা।

এই ঘটনায় ট্রাফিক পুলিশ রোনালদো বেশ কড়া কথা শোনালে তিনি হত-বিহ্বল ও লাজুক হয়ে পড়েন এবং মাথা নিচু করে দুই বন্ধুর সঙ্গে ঘটনাস্থল ত্যাগ করেন।
প্রসঙ্গত, রিয়াল মাদ্রিদ তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো ক্লাব ও জাতীয় দলের হয়ে আন্তর্জাতিক কোনো ম্যাচ না থাকায় লম্বা ছুটি কাটাচ্ছেন।

চাঁদপুর টাইমস : ডেস্ক/ডিএইচ/২০১৫

চাঁদপুর টাইমস প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না