হাজীগঞ্জ

রামপুর সপ্রাবিতে বার্ষিক ক্রীড়ার পুরস্কার বিতরণ

হাজীগঞ্জের রামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া, সাংস্কৃতিক ও মেধাপুরস্কার বিতরণ অনুষ্ঠান সোমবার (৩ এপ্রিল) সকাল ১০ টায় বিদ্যালয়ের মাঠে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আনিসুর রহমান মজুমদার।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.মাহাবুবুল আলম মজুমদার বলেন, মায়েরা স্বামী সন্তানের দেখবালের পাশাপাশি নিজের প্রতিও লক্ষ রাখার আহবান জানান। তাহলে গৃহীনি হিসাবে আপনি সকল বিষয়ে মেধা খাটিয়ে কাজ করতে পারবেন। আজকে যেসকল শিক্ষার্থী বার্ষিক ক্রীড়া পুরস্কার গ্রহন করেছে তারা অবস্যই স্বাস্থ্য ও মেধা বিকাশ গঠনে অনেক আগে থেকে প্রস্তুতি ছিল বলে বিজয়ী হয়েছে। তার জন্য মায়েরাই পারে শিক্ষা,স্বাস্থ্য,খেলাধুলার প্রতি লক্ষ্য রাখতে। তাছাড়া বিদ্যালয়টি অতি সুনামের সহিত বিদ্যাপাঠ দিয়ে আসছে। তাই শিক্ষকদের ধন্যবাদ জানিয়ে আগামি প্রজন্মকে আরো এগিয়ে নিতে তাদের চেষ্ঠা অক্ষুন্ন রাখবে।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো.মোজাম্মেল হকের স্বাগত বক্তব্যে অনুষ্ঠানের বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক গাজী মো.মাঈনুদ্দিন,হাজীগঞ্জ ও ফরিদগঞ্জ থানার অতিরিক্ত পুলিশ সুপার আফজাল হোসেন,থানার অফিসার ইনচার্জ মো.জাবেদুল ইসলাম, উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা মো.শাহাজাহান,উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলী আশ্রাফ দুলাল, যুগ্ন-সাধারণ সম্পাদক সমীর লাল দত্ত,সাংগঠনিক সম্পাদক গোলাম ফারুক মুরাদ,তথ্য ও গবেষনা সম্পাদক আবু তালেব লিঠন,রামপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুর রাজ্জাক,৩নং কালচোঁ উত্তর ইউনিয়নের চেয়ারম্যান মানিক হোসেন প্রধানীয়া,৭নং বড়কূল পশ্চিম ইউনিয়নের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা মনির হোসেন গাজী,কালচোঁ দক্ষিন ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শাহাজালাল মজুমদার।

এ সময় যুবলীগ ,ছাত্রলীগের নেতৃবৃন্দসহ শিক্ষার্থী ও তাদের অভিভাবকগন উপস্তিত ছিলেন। পরে প্রতিযোগি বিজয়ী ও মেধামী শিক্ষার্থীদের পুরস্কার বিতরণ করা হয়।

প্রতিবেদক- জহিরুল ইসলাম জয়
আপডেট, বাংলাদেশ সময় ১১: ৫৯ পিএম, ৩ এপ্রিল ২০১৭, সোমবার
ডিএইচ

Share