Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / রামপুর ইউনিয়ন আওয়ামী লীগের যৌথসভা
রামপুর ইউনিয়ন আওয়ামী লীগের যৌথসভা

রামপুর ইউনিয়ন আওয়ামী লীগের যৌথসভা

চাঁদপুর সদর উপজেলার ৫নং রামপুর ইউনিয়ন আওয়ামী লীগের মতবিনিময় ও যৌথ সভা বৃহস্পতিবার সকালে ইউনিয়ন আ’লীগ কার্যালয়ে অনুষ্ঠিত অনুষ্ঠিত হয়েছে।

সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর সদর থানা আওয়ামী লীগের সভাপতি মোঃ নুরুল ইসলাম নাজিম দেওয়ান।

তিনি তার বক্তব্যে বলেন, জননেত্রী শেখ হাসিনা নৌকা প্রতীকে প্রার্থী বাছাইয়ে ইউনিয়নের তৃণমূল নেতাদের ও মাঠের চাহিদাকে গুরুত্ব দিয়ে দলের প্রার্থী বাছাইয়ের জন্য নির্দেশ দিয়েছেন। তৃণমূল নেতৃবৃন্দের সিদ্ধান্তই জননেত্রী শেখ হাসিনার সিদ্ধান্ত।

তিনি বলেন, আমাদের নিজেদের মধ্যে কোনো প্রকার অনৈক্য রাখা যাবে না। দলের সিদ্ধান্তের বাইরে কেউ যদি দলীয় পরিচয় দিয়ে নির্বাচনে অংশগ্রহণ করে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। সকলের ঐক্যই আসন্ন ইউপি নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থীর বিজয় ইনশাল্লাহ সুনিশ্চিত।

রামপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোস্তফা কামাল (কালাম) পাটোয়ারীর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর সদর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলী আরশাদ মিয়াজী, যুগ্ম সাধারণ সম্পাদক আবদুল আজিজ খান বাদল, জেলা ছাত্রলীগ সভাপতি শেখ মো. মোতালেব, শহর ছাত্রলীগ সভাপতি সোহেল রানা।

ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও চেয়ারম্যান প্রার্থী মজিবুর রহমান কাঞ্চন পাটোয়ারীর পরিচালনায় বক্তব্য রাখেন ইউনিয়নের দলীয় মনোনয়ন প্রত্যার্শী সদর থানা আ’লীগ সহ-সভাপতি আবুল খায়ের বম্বু পাটোয়ারী, সাবেক চেয়ারম্যন ও ইউনিয়ন আ’লীগ সদস্য মাহাবুবুর রহমান পাটোয়ারী, সহ-সভাপতি শাহাদাত হোসেন পটোয়ারী, জেলা ছাত্রলীগের সহ সভাপতি আল মামুন পাটোয়ারী, সদর থানা ছাত্রলীগের সভাপতি আবুল বারাকাত মো. রেজওয়ান, সাবেক থানা ছাত্রলীগ সভাপতি ইঞ্জিনিয়ার ইকবাল হোসেন পলাশ পাটোয়ারী, থানা আ’লীগ সদস্য আবু তাহের ভুইয়া, ইউনিয়ন আ’লীগ উপদেষ্টা মোক্তার আহমেদ মাস্টার, সদস্য নজরুল ইসলাম নজু পাটোয়ারী।

সভায় ইউনিয়ন, ওয়ার্ড আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ তাদের মতামত জানিয়ে বক্তব্য রাখেন এবং উপস্থিত ছিলেন।

আশিক বিন রহিম, চীফ করেসপন্ডেন্ট, চাঁদপুর টাইমস

 

|| আপডেট: ০৭:৪১ অপরাহ্ন, ১৮ ফেব্রুয়ারি ২০১৬, বৃহস্পতিবার

এমআরআর