Home / উপজেলা সংবাদ / রাজরাজেশ্বর ইউনিয়ন তাঁতী লীগের সম্মেলন
রাজরাজেশ্বর ইউনিয়ন তাঁতী লীগের সম্মেলন

রাজরাজেশ্বর ইউনিয়ন তাঁতী লীগের সম্মেলন

চাঁদপুর সদর উপজেলা ১৪ নং রাজরাজেশ্ব ইউনিয়ন তাঁতী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন সোমবার (২৫ এপ্রিল) বিকেলে বন্ধুক্সী বাজারের মোজাফফরীয়া ইসলামিয়া মাদ্রাসায় অনুষ্ঠিত হয়েছে।

প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা তাঁতী লীগের সাধারণ সম্পাদক নূর মোহাম্মদ পাটোয়ারী। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ইউনিয়ন তাঁতী লীগের যুগ্ম সম্পাদক তৈমুর হাসান টিপু, সাংগঠনিক সম্পাদক মোকলেছ মল্লিক, সহ-সভাপতি মো. আলী কুট্টি, বালিয়া ইউনিয়ন তাঁতীলীগ সাধারণ সম্পাদক সফিক তপাদার।

প্রধান বক্তার বক্তব্য রাখেন সদর উপজেলা তাঁতী লীগের সভাপতি হুমায়ুন কবির বেপারী।

জেলা তাঁতী লীগের সহ-সভাপতি মাওলানা এমএ হাসানের সভাপতিত্বে ও ইউনিয়ন তাঁতী লীগের আহ্বায়ক আবুল হোসেন মাঝির পরিচালনায় আরো বক্তব্য রাখেন, ইউনিয়নের নব-নির্বাচিত ওয়ার্ড মেম্বার জাহাঙ্গীর সরকার, ইউনিয়ন তাঁতী লীগের আহ্বায়ক ওহাব আলী দেওয়ান, মো. রুবেল হোসেন পাইক। এসময় বিশিষ্ট ব্যাবসায়ী মফিজ বেপারী, জেলা তাাঁতী লীগের উপদেষ্টা হামজালা শেখসহ ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও তাঁতী লীগসহ অন্যান্য সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

ত্রি-বাষিক সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে সর্বসম্মতি ক্রমে আবুল মাঝিকে সভাপতি ও রুবেল পাইককে সাধারণ সম্পাদক করে ৩ বছরের জন্য রাজরাজেশ্বর ইউনিয়ন তাঁতীলীগের কমিটি গঠন করা হয়।

কমিটি অন্যান্যারা হলেন সহ-সভাপতি ওহাব আলী, জাহাঙ্গীর মেম্বার ও রফিকুল ইসলাম, যুগ্ম সম্পাদক সোহেল ঢালী ও সাংগঠনিক সম্পাদক আবদুর রশীদ কবিরাজ। আগামি এক মাসের মধ্যে তাদের পুর্নাঙ্গ কমিটি গঠন করার নির্দেশ প্রদান করে জেলা কমিটি।

স্টাফ করেসপন্ডেন্ট : আপডেট ৫:০০ এএম, ২৬ এপ্রিল ২০১৬, মঙ্গলবার
ডিএইচ

Leave a Reply