Home / উপজেলা সংবাদ / রাজরাজেশ্বরে রাজ্জাক চোকদারের অফিস উদ্ধোধন
রাজরাজেশ্বরে রাজ্জাক চোকদারের অফিস উদ্ধোধন

রাজরাজেশ্বরে রাজ্জাক চোকদারের অফিস উদ্ধোধন

চাঁদপুর সদর উপজেলার রাজরাজেস্বর ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ও সাবেক চেয়ারম্যান হাজী আবদুর রাজ্জাক চোকদারের নির্বাচনী অফিস উদ্ধোধন করা হয়েছে। বুধবার বিকেল ৩টায় ইউনিয়নের লঙ্গিমারাচরস্থ বন্দুকশী বাজারে এ নির্বাচনী অফিস মিলাদ ও দোয়া মুনাজাতের মাধ্যমে উদ্ধোধন করা হয়।
স্বতন্ত্র প্রার্থী হাজী আবদুর রাজ্জাক চোকদারের আনারস প্রতীকের পক্ষে নির্বাচনী এলাকার কয়েক শতাধিক উৎসুক জনতা মিছিল ও শ্লোগানের মাধ্যমে বন্দুকশী বাজারে উপস্থিত হয়। তারা সম্ভাব্য নির্বাচনে এ প্রার্থীর পক্ষে কাজ করার অঙ্গীকার ব্যক্ত করেন। এ সময় উপস্থিত স্থানীয়দের উদেশ্য প্রার্থী রাজ্জাক চোকদার জানান, আপনাদের ভালবাসা ও সহযোগিতা থাকায় ফের নির্বাচনে অংশ গ্রহণ করছি।
তিনি দাবি করেন, অবহেলিত ও অনুন্নত এ ইউনিয়নের মানুষের সমস্যা সমাধানে অতিতের ন্যায় কাজ করে যেতেই দল ও মতের উর্ধ্বে সবার সহযোগিতা নিয়ে চেয়ারম্যান হতে চান। যাতে এলাকার প্রতিটি জেলে ও কৃষক সরকারের ন্যায হিস্যা বুঝে পায়। কোনো মহল যাতে এই দরিদ্র মানুষগুলোর সরকারি বরাদ্ধ কেড়ে না নেয় সে জন্য আনারস প্রতীকে ভোট প্রার্থনা করেন তিনি।
অফিস উদ্ধোধন ও গণসংযোগকালে উপস্থিত ছিলেন, স্থানীয় আবদুর রাজ্জাক কবিরাজ, আবদুর সহিদ সর্দার, রফিকুল সর্দার, আদম কাজী, কবির হোসেন চোকদার প্রমুখ।

: আপডেট ০১:১০ এএম, ১৮ মার্চ ২০১৬, শুক্রবার

ডিএইচ