Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / মতলব দক্ষিণে টিউমার আক্রান্ত প্রতিবন্ধীকে ইউএনওর অনুদান
tumer attack

মতলব দক্ষিণে টিউমার আক্রান্ত প্রতিবন্ধীকে ইউএনওর অনুদান

চাঁদপুরের মতলব দক্ষিণে সমস্ত শরীরে টিউমার আক্রান্তু প্রতিবন্ধী মোঃ হারুন পাটোয়ারীকে ১০ হাজার টাকা অনুদান দিয়েছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা শহিদুল ইসলাম।

টিউমার আক্রান্তু প্রতিবন্ধী মোঃ হারুন পাটোয়ারী মতলব দক্ষিণ উপজেলা নারায়নপুর ইউনিয়নের চাপাতিয়া গ্রামের মৃত ছাত্তার পাটোয়ারীর ছেলে। তিনি দীর্ঘদিন যাবৎ সমস্ত শরীরে টিউমার আক্রান্ত হয়ে ভোগছিলেন। বিষয়টি উপজেলা নির্বাহী কর্মকর্তা দৃষ্টিগোচর হলে তিনি তার বাড়িতে যান।

পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা শহিদুল ইসলাম টিউমার আক্রান্তু প্রতিবন্ধী মোঃ হারুন পাটোয়ারীকে গতকাল ৩০ অক্টোবর তাঁর কার্যালয়ে ডেকে এনে তার চিকিৎসার জন্য সমাজসেবা অধিদপ্তর থেকে ১০ হাজার টাকা অনুদান প্রদান করেন। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদে চেয়ারম্যান অধ্যাপক সিরাজুল মোস্তফা তালুকদার, উপজেলা নির্বাহী কর্মকর্তা শহিদুল ইসলাম, উপজেলা সমাজসেবা কর্মকর্তা মোঃ রুহুল আমিন, জনস্বাস্থ্য প্রকৌশলী মাহাবুব আফসার, মতলব প্রেসক্লাবের সভাপতি রোটা. গোলাম সারওয়ার সেলিম, সাধারন সম্পাদক রোটা. শ্যামল চন্দ্র দাস, সহ-সাংগঠনিক সম্পাদক রোটা. মাহফুজ মল্লিক, ক্রীড়া সম্পাদক গোলাম হায়দার মোল্লাসহ অন্যান্য সংবাদিকবৃন্দ, উপজেলা প্রসাশনের কর্মকর্তাবৃন্দ, ইউপি সদস্য নজরুল ইসলাম।

করেসপন্ডেন্ট
: আপডেট, বাংলাদেশ ১১:৫৫ পিএম, ৩০ অক্টোবর, ২০১৭ সোমবার
ডিএইচ

Leave a Reply