রাজধানীর গাবতলীতে ছুরিকাঘাতে কচুয়ার এএসআই নিহত

রাজধানীর দারুস সালাম থানাধীন গাবতলী এলাকায় দুর্বৃত্তদের ছুরিকাঘাতে ইব্রাহিম মোল্লা নামে পুলিশের এক সহকারী উপ-পরিদর্শক (এএসআই) নিহত হয়েছেন। বৃহস্পতিবার রাত আনুমানিক সাড়ে ৮টার দিকে এ ঘটনা ঘটে। দারুস সালাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিমুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, গাবতলীর পর্বত এলাকার চেকপোস্টে স্বাভাবিকভাবে হাঁটার সময় দুর্বৃত্তদের কয়েকজন সদস্য হঠাৎ এএসআই ইব্রাহিম মোল্লাকে ছুরিকাঘাত করে। পরে স্থানীয়দের সহায়তায় তাকে সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ ও হাসপাতালে নেয়ার পথে মারা যান তিনি।

এএসআই নিহতের খবরে হাসপাতালে ছুটে যান ডিএমপির অতিরিক্ত কমিশনার মারুফ আহমেদ, মিরপুর বিভাগের উপ-কমিশনার (ডিসি) কাইয়ুমুজ্জামান, দারুস সালাম থানার ওসি সেলিমুজ্জামান।

ঘটনার পর গাবতলী এলাকায় নিরাপত্তা ব্যবস্থা জোরদারের পাশাপাশি দুর্বৃত্তদের ধরতে অভিযান শুরু হয়েছে বলে জানিয়েছেন ডিএমপির উপকমিশনার (ডিসি মিডিয়া) মুনতাসিরুল ইসলাম।

এএসআই ইব্রাহিম মোল্লার মরদেহ রাত পৌনে ১১টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তিনি দারুস সালাম থানায় কর্মরত ছিলেন। তার বাড়ি বাগেরহাট জেলার কচুয়া থানায় বলে জানান ওসি সেলিমুজ্জামান।

এ ব্যাপারে সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ ও হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক নাজমা আকতার জানিয়েছেন, প্রফেশনাল কিলারের হাতেই খুন হয়েছেন দারুস সালাম থানায় কর্মরত সহকারী উপ-পরিদর্শক (এএসআই) ইব্রাহিম মোল্লা।

তিনি জানান, হত্যার উদ্দেশেই ইব্রাহিম মোল্লাকে তিনটি ছুরিকাঘাত করা হয়। এর একটি বুকের ডান দিকে উপরের সাইটে। একটি পেটের উপরের দিকে ও আরেকটি পেটের নিচের দিকে। পেটের নিচের দিকে যে ছুরিকাঘাত করা হয়, তাতে তার ভুরি বের হয়ে গেছে।

তিনি আরো জানান, হাসপাতালে নিয়ে আসার আগেই মারা যান এএসআই ইব্রাহিম মোল্লা। এর আগে বৃহস্পতিবার রাত আনুমানিক ৯টার দিকে দুর্বৃত্তরা ছুরিকাঘাত করে এএসআই ইব্রাহিমকে।

দারুস সালাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিমুজ্জামান বলেন, গাবতলীর পর্বত সিনেমা হল এলাকার চেকপোস্টে স্বাভাবিকভাবে হাঁটার সময় দুর্বৃত্তদের কয়েকজন সদস্য হঠাৎ এএসআই ইব্রাহিম মোল্লাকে ছুরিকাঘাত করে। পরে স্থানীয়দের সহায়তায় তাকে সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ ও হাসপাতালে নেয়ার পথে মারা যান তিনি।

এএসআই নিহতের খবরে হাসপাতালে ছুটে যান ডিএমপির অতিরিক্ত কমিশনার (ডিবি অ্যান্ড প্রসিকিউশন) শেখ মোহাম্মদ মারুফ হাসান, মিরপুর বিভাগের উপ-কমিশনার (ডিসি) কাইয়ুমুজ্জামান, দারুস সালাম থানার ওসি সেলিমুজ্জামান।

ঘটনার পর গাবতলী এলাকায় নিরাপত্তা ব্যবস্থা জোরদারের পাশাপাশি দুর্বৃত্তদের ধরতে অভিযান শুরু হয়েছে বলে জানিয়েছেন ডিএমপির উপকমিশনার (ডিসি মিডিয়া) মুনতাসিরুল ইসলাম।

এএসআই ইব্রাহিম মোল্লার মরদেহ রাত পৌনে ১১টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তিনি দারুস সালাম থানায় কর্মরত ছিলেন।

ডিএমপির অতিরিক্ত কমিশনার (ডিবি অ্যান্ড প্রসিকিউশন) শেখ মোহাম্মদ মারুফ হাসান জানান, এএসআই ইব্রাহিম মোল্লা নিহতের ঘটনায় এক ব্যক্তিকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। নিহতের বাড়ি বাগেরহাট জেলার কচুয়া থানার পালপাড়া গ্রামে।

চাঁদপুর টাইমস নিউজ ডেস্ক || আপডেট: ০৩:৩১ এএম,২৩ অক্টোবর ২০১৫, শুক্রবার

এমআরআর

Share