Home / বিশেষ সংবাদ / রহস্যময় যুবকের পোষাক খুললেই চমকে যেতে হয়
রহস্যময় যুবকের পোষাক খুললেই চমকে যেতে হয়

রহস্যময় যুবকের পোষাক খুললেই চমকে যেতে হয়

এবার দেখা মিলল প্রকৃতির ভিন্ন রকম রহস্য! তবে এই রহস্যের সমাধান একেবারেই সহজ নয়। ভারতের গুজরাতে এমনই এক বিস্ময়কর ঘটনা সামনে এলো।

আমদাবাদ সংলগ্ন একটি গ্রামের ১৮ বছরের অর্পিত তো দেখতে আর পাঁচটা তরুণের মতোই। কিন্তু তার শরীরে এমন একটা বিষয় রয়েছে যা দেখলে চমকে যেতে হয়। জামা খুললেই দেখা যায়, দেহের বাইরে রয়েছে তার হৃত্পিণ্ড।

এ ঘটনা চিকিত্সা বিজ্ঞানের কাছেও বিস্ময়ের ব্যাপার। চিকিত্সদের অনুমান, সারা দেশেই এ ধরনের নজির সম্ভবত আর নেই। তাঁদের আরও দাবি, দেহের বাইরে হৃ্তপিণ্ড নিয়ে যে সব বাচ্চা জন্মায় তারা সঙ্গে সঙ্গেই মারা যায়। কিন্তু অর্পিতের ঘটনা তাঁদের আশ্চর্য করেছে।অর্পিত একেবারেই সুস্থ। অন্য সবাইয়ের মতোই স্বাভাবিক জীবনযাপন করে সে। খেলাধুলো থেকে ঘরের কাজকর্ম সবই স্বাভাবিকভাবে করে সে।

১৯৯৭-এ জন্ম হয় অর্পিতের। কিন্তু শরীরের বাইরে হৃত্পিণ্ড দেখে চমকে গিয়েছিলেন চিকিত্সকরা। তাঁরা তখন বলেছিলেন, বেশিদিন বাঁচতে পারবে না সে। কিন্তু এই ভবিষ্যতবাণী উল্টে দিয়ে সে স্বাভাবিকই রয়েছে। এখন তো তার বয়স ১৮।
অর্পিত বলেছে, এতে তার কোনও সমস্যা নেই। নবম শ্রেণী পর্যন্ত পড়াশোনা করেছে সে। এখন বাবার সঙ্গে চাষ ও পশুপালনের কাজ করে অর্পিত।
নিউজ ডেস্ক : আপডেট, বাংলাদেশ সময় ১১:৫৯ এএম, ২৮ জুন ২০১৬, মঙ্গলবার
ডিএইচ

Leave a Reply