Home / আন্তর্জাতিক / যৌনতার ব্যবসা : মেডিকেল ছাত্রী, নার্সসহ আটক ৩৪
যৌনতার ব্যবসা : মেডিকেল ছাত্রী, নার্সসহ আটক ৩৪

যৌনতার ব্যবসা : মেডিকেল ছাত্রী, নার্সসহ আটক ৩৪

ভারতের আগরতলায় এক মধুচক্রে হানা দিয়ে ৩৪ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এদের মধ্যে মেডিকেল পড়ুয়া শিক্ষার্থী, নার্সসহ ২০ জনই স্থানীয় শিক্ষা প্রতিষ্ঠানের পড়ুয়া।

ত্রিপুরায় রমরমিয়ে চলছে যৌনতার ব্যবসা। কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার খাছে অভিযোগ পেয়ে অবশেষে নড়েচড়ে বসেছে ত্রিপুরা প্রশাসন।

গোপন সূত্রে খবর পেয়ে রোববার বিকেলে আগরতলা শহরের মোট তিনটি রেস্তোরাঁয় হানা দেয় পুলিশ। অবৈধ যৌন সংসর্গে লিপ্ত থাকার অভিযোগে গ্রেপ্তার করা হয় ২০ ছাত্রছাত্রীসহ মোট ৩৪ জনকে। এদের মধ্যে তিন রেস্তোরাঁর মালিকরাও রয়েছেন। তাদের বিরুদ্ধে রেস্তোরাঁর আড়ালে অবৈধ যৌন ব্যবসা চালানোর অভিযোগ এনেছে পুলিশ।

গ্রেপ্তারকৃতদের মধ্যে দুই তরুণী আগরতলার ন্যাশনাল ইনস্টিটিউট অব টেকনোলজির ছাত্রী। আরেকজন নার্সিং ইনস্টিটিউটে পড়াশোনা করছেন এবং বাকিরা সকলেই আগরতলার সরকারি মেডিকেল কলেজের পড়ুয়া বলে জানা গেছে।

পুলিশ জানিয়েছে, আটককৃতদের মধ্যে দুই তরুণীর বয়স ১৭ বছর।

রোববার রাতেই ধৃতদের স্থানীয় আদালতে পেশ করা হয়। আদালত এর মধ্যে ৩২ জনকে বিচার বিভাগীয় হেফাজতে রাখার নির্দেশ দিয়েছে। দুই নাবালিকাকে জুভেনাইল হোমে রাখার নির্দেশ জারি করা হয়েছে।

পুলিশি অভিযানের নেতৃত্ব দেন পুলিশ প্রধান বিজয় নাগ এবং উপপ্রধান শর্মিষ্ঠা চক্রবর্তী। সাংবাদিক সম্মেলনে পুলিশ প্রধান জানিয়েছেন, রাজধানী ও সংলগ্ন এলাকায় গজিয়ে ওঠা অবৈধ যৌন চক্র রুখতে কিছু দিনের মধ্যে আরও কড়া পদক্ষেপ নেয়া হবে।

নিউজ ডেস্ক ||আপডেট: ০৬:৩৪ পিএম, ১১ নভেম্বর ২০১৫, বুধবার

এমআরআর