Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ার ৩ টি ডায়াগনস্টিক বন্ধের নির্দেশ
Civil Sarjon chandpur

কচুয়ার ৩ টি ডায়াগনস্টিক বন্ধের নির্দেশ

অনিয়মের কারণে চাঁদপুরের কচুয়া উপজেলার সাচার বাজারের ৩টি ডায়াগনস্টিক সেন্টার বন্ধের নির্দেশ দিয়েছেন চাঁদপুর সিভিল সার্জন। বুধবার (১১ নভেম্বর) দুপুরে চাঁদপুরের সিভিল সার্জন রবিন্দ্রনাথ মজুমদার পরিদর্শন শেষে অপরিছন্ন পরিবেশ, প্রয়োজনীয় যন্ত্রপাতির অভাব, জনবল না থাকায়, চিকিৎসার নামে প্রতারণার অভিযোগে এ তিনটি ডায়াগনস্টিক
বন্ধের নির্দেশ দেন।

বন্ধ হওয়া ডায়াগনস্টিকগুলো হচ্ছে সাচার বাজারের মোঃ বদরুদজ্জামান খোকনের পরিচালিত আল-বারাকা ডায়াগনষ্টিক সেন্টার, ডাঃ শহীদুল ইসলাম পরিচালিত ডাঃ শহীদুল ইসলাম মেডিকেল সেন্টার ও ডাঃ মহসিন উদ্দীন পরিচালিত জননী মেডিকেল সার্ভিসেস সেন্টার।

চাঁদপুরের সিভিল সার্জন রথিন্দ্র নাথ মজুমদারের সাথে মুঠো ফোনে যোগাযোগ করা হলে, তিনি এসবে সত্যতা নিশ্চিত করে চাঁদপুর টাইমসকে জানান, “এ ৩টি ডায়াগনস্টিক সেন্টার ছাড়াও সাচার এলাকার ডায়মন্ড ও রেনেসা ডায়গনিষ্টিক সেন্টার এবং কচুয়া স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন করেছি। এদের মধ্যে ডাঃ শহীদুল ইসলাম মেডিকেল সেন্টার ও আল বারাকাহ ডায়গনস্টিক সেন্টারে জনবল ও প্রয়োজনীয় যন্ত্রপাতি না থাকা এবং জননী মেডিকেস সার্ভিসেস সেন্টারে ইসিজি করার অনুমতি না থাকায় কচুয়া উপজেলা পরিবার- পরিকল্পনা কর্মকর্তা ডাঃ বিজয় কৃষ্ণ সাহাকে এসব সেন্টারগুলো। বন্ধের নির্দেশ দিয়েছি।”

জিসান আহমেদ নান্নু, কচুয়া করেসপন্ডেন্ট

। আপডেট: ০৬:৫০ পিএম, ১১ নভেম্বর ২০১৫, বুধবার

ডিএইচ