Home / উপজেলা সংবাদ / ‘যানজট নিরসনে বর্তমান সরকার যুগান্তকারী পদক্ষেপ গ্রহণ করেছে’
‘যানজট নিরসনে বর্তমান সরকার যুগান্তকারী পদক্ষেপ গ্রহণ করেছে’
কচুয়ার আইনগিরী উচ্চ বিদ্যালয়ের নব-নির্মিত ভবন উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখছেন সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি।

‘যানজট নিরসনে বর্তমান সরকার যুগান্তকারী পদক্ষেপ গ্রহণ করেছে’

কচুয়ার আইনগিরী উচ্চ বিদ্যালয়ের নব-নির্মিত ভবন উদ্বোধনী অনুষ্ঠানে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি

সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি বলেছেন-শিক্ষা, স্বাস্থ্য, বিদ্যুৎ, যোগাযোগ ও কৃষি খাত সহ সকল খাতে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামীলীগ সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রয়েছে। শিক্ষাক্ষেত্রে বর্তমান সরকার সর্বাধিক গুরুত্ব দিয়ে রেজিষ্টার প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের চাকুরী জাতীয়করণ করেছে। বেসরকারি শিক্ষকদেরকে জাতীয় বেতন স্কেলের আওতাভুক্ত করেছে। শিক্ষা প্রতিষ্ঠান সমূহের অবকাঠামোগত ব্যাপক উন্নয়ন কর্মসূচি বাস্তবায়ন করে চলছে। রাজধানীতে বিকল্প উড়াল সেতু নির্মাণ করে যানযট নিরসনে সরকার যুগান্তকারী পদক্ষেপ বাস্তবায়ন করেছে। এসব উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে আপনারা আওয়ামীলীগের প্রতি সমর্থন ব্যক্ত করুন।

তিনি শুক্রবার চাঁদপুরের কচুয়া উপজেলার আইনগিরী উচ্চ বিদ্যালয়ের নব-নির্মিত ভবন উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

এ উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন-কচুয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহজাহান শিশির, পৌর মেয়র নাজমুল আলম স্বপন, কচুয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি আইয়ুব আলী পাটওয়ারী, সিনিয়র সহ-সভাপতি জিএম আতিকুর রহমান, সাধারণ সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী সোহাগ ও যুগ্ম সম্পাদক মোঃ শাহজাহান, জাহাঙ্গীর হোসেন চৌধুরী, সাংগঠনিক সম্পাদক জিয়াউর রহমান হাতেম, বিদ্যালয় প্রধান শিক্ষক মোঃ আব্দুস সালাম প্রমুখ।

একই দিন ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি কচুয়ার নূরপুর-বড়তুলাগা পাকাসড়ক নির্মাণ এবং সুবিদপুর ও আইনপুরে বিদ্যুৎ সংযোগ উদ্বোধন করেন।

]জিসান আহমেদ নান্নু, কচুয়া করেসপন্ডেন্ট [/author]

||আপডেট: ০৭:১৩  অপরাহ্ন, ০১ এপ্রিল ২০১৬, শুক্রবার

চাঁদপুর টাইমস /এমআরআর

Leave a Reply