Home / চাঁদপুর / ‘মেয়রের কারণে চাঁদপুর বেদে পল্লী ভূমি দস্যুর হাত থেকে রক্ষা পেয়েছে’
Sujit-da

‘মেয়রের কারণে চাঁদপুর বেদে পল্লী ভূমি দস্যুর হাত থেকে রক্ষা পেয়েছে’

চাঁদপুর শহরের ৫নংখেয়াঘাটস্থ এলাকায় ভাসমান বেদে সম্প্রদায়ের প্রায় ৩শ পরিবারে মাঝে ঈদ সামগ্রী বিতরন করা হয়েছে।

শুক্রবার (৮ জুন) সকালে বাংলাদেশ আওয়ামীলীগের এাণ ও সমাজ কল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দীর আয়োজনে এ ঈদ সামগ্রী বিতরন করা হয়। অন্ষ্ঠুানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সুজিত রায় নন্দী।

তিনি তার বক্তব্যে বলেন বেদে সম্প্রদায়ের জীবন মান উন্নয়নের জন্য জননেএী শেখ হাসিনা অনেক কাজ করছেন, দেশের বিভিন্ন এলাকায় আশ্রয়ন প্রকল্প নির্মান করেছেন বয়স্ক ভাতা, বিধবা ভাতা মাতৃত্ব কালীন ভাতা সহ তাদের কে সকল সুযোগ সুবিধা পাচ্ছেন ।

তিনি আরো বলেন বেদে দের এই ভাসমান জায়গা দখল করার জন্য ভুমিদস্যুরা অনেক অপচেষ্টা চালিয়ে ছিলো কিন্তু একমাএ মেয়র মহাদয়ের কারনে এই জায়গায় কোন অপশক্তি এসে স্হান নিতে পারেনি ভবিষ্যতেও পারবেনা। এবং বেদে সম্প্রদায়ের স্থায়ী আবসনের জন্য মেয়র সাহেব সহ আমার নেএীর কাছে যাবো।

বিশেষ অতিথির বক্তব্যে জেলা আওয়ামী লীগের সভাপতি ও মেয়র নাসির উদ্দিন আহমেদ বলেছেন জননেএী শেখ হাসিনা ক্ষমতায় আছে বলেই আজকে সাধারন মানুষ দু’বেলা দুমুটো ডাল ভাত খেয়ে ভালো ভাবেই দিনাতিপাত করছে। এখন আর মানুষের কোন কিছুর অভাব নাই তাই মানুষ উন্নত জীবন যাপন করছে। আওয়ামীলীগ সরকার ক্ষমতায় থাকলে মানুষের ভাগ্যের আরো পরিবর্তন হবে তাই আগামী দিনে নৌকার বিজয় সুনিশ্চিত করতে হবে।

অনুষ্ঠানে অন্যাদের মাঝে বক্তব্য রাখেন ছিলেন জেলা আওয়ামীলীগের সহ সভাপতি ইন্জিনিয়ার আঃরব ভুইঞা, শ্রম বিষয়ক সম্পাদক মোঃ নুরুল ইসলাম মিজি, পৌর আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক এ্যাডঃ দেবাশীষ কর মধু, শহর আওয়ামীলীগ নেতা বিবি দাস, পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বাচ্চু পাটওয়ারী, কাফরুল থানা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম নয়ন, সাবেক ছাএনেতা আতাউর রহমান পাটওয়ারী,৭নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি দিদার হোসেন লিটন, সদর উপজেলা সেচ্ছাসেবকলীগের সিনিয়র যুগ্ন-আহবায়ক শেখ শরিফ আহমেদ, মাইনুল ইসলাম মনির, জাহাঙ্গীর মিয়াজি , সদস্য সুজন সরকার, জাহিদুল ইসলাম, প্রমুখ ।

প্রসঙ্গত, সুজিত রায় নন্দী এদিন চাঁদপুর ও হাইমচরের ৬ টি মাদ্রাসা ও এতিমখানায় ইফতার সামগ্রী ও ঈদ বস্ত্র বিতরণ করেন ।

প্রতিবেদক- আশিক বিন রহিম

Leave a Reply