Home / চাঁদপুর / চাঁদপুর পৌর সার্ভেয়ারকে হামলার অভিযোগে আটক ১

চাঁদপুর পৌর সার্ভেয়ারকে হামলার অভিযোগে আটক ১

চাঁদপুর পৌরসভার সার্ভেয়ারের ওপর হামলার মামলায় হামলাকারী টিপু সুলতান প্রধানীয়া (৪৫) কে আটক করেছে চাঁদপুর মডেল থানা পুলিশ।

বৃহস্পতিবার (৭ জুন) রাত পোনে ১১ টায় দক্ষিন তরপুরচন্ডী এলাকা থেকে তাকে আটক করেন সদর মডেল থানার এস আই অনুপ চক্রবর্তী।

আটককৃত টিপু সুলতান প্রধানীয়া দক্ষিন তরপুরচন্ডী গ্রামের আলফাজ উদ্দিন প্রধানীয়ার ছেলে ও টেকনিক্যাল প্রধানীয়ার মালিক।
জানাযায়, চাঁদপুর শহরের ওয়ারলেস মুন্সি বাড়ি রোডস্থ রহিম খান গংদের সাথে টিপু সুলতান প্রধানীয়ার সাথে জমির সীমানা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিলো। আর ওই বিরোধ মিমাংসার জন্য রহিম খান গংরা চাঁদপুর পৌরসভার একটি অভিযোগ দায়ের করেন।

এ প্রেক্ষিতে পৌর মেয়রের নির্দেশে পৌরসভার সার্ভেয়ার মো. ওমর ফারুক ও পৌর কর্মকর্তা মনির হোসেন বিরোধকৃত সেই জমি জরিপ করে সীমানা নির্দারন করেন। কিন্তু টিপু সুলতান প্রধানীয়া তা মেনে না নিয়ে ওই সীমানা উঠিয়ে তিনি তার খামখেয়ালি মতো জোর পূর্বক সীমানার খুঁটি পুতেন এবং সার্ভেয়ার ওমর ফারুকের ওপর অর্তর্কিত হামলা চালান। এমন হামলার শিকার হয়ে সার্ভেয়ার ওমর ফারুক গত ৬ জুন চাঁদপুর মডেল থানায় একটি মামলা দায়ের করেন। মামলা নং ০৭-২৮৬। আর ওই মামলার প্রেক্ষিতে বৃহস্পতিবার রাতে তাকে তার নিজ এলাকা থেকে আটক করা হয়।

মামলার বাদী মো. ওমর ফারুক জানান, আমি পৌর মেয়রের নির্দেশে মনির হোসেনসহ কয়েকদিন আগে ওয়ারলেস এলাকায় বিরোধকৃত জমির জরিফ করে সীমানা নির্ধারণ করে আসি। কিন্তু টিপু সুলতান প্রধানীয়া তা না মেনে আমি চলে আসার সময় পথিমধ্যে আমার ওপর অর্তকিত হামলা চালায়। সেজন্য আমি মডেল থানায় একটি মামলা করি।

চাঁদপুর মডেল থানার এস আই অনুপ চক্রবর্তী জানান, নিয়মিত মামলার আসামী হওয়ায় বৃহস্পতিবার রাতে তাকে আটক করা হয়েছে।

প্রতিবেদক- কবির হোসেন মিজি

Leave a Reply