Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / মতলব দক্ষিণ থানার জহির চাঁদপুরের ‘শ্রেষ্ঠ এসআই’ নির্বাচিত
SI-Johir

মতলব দক্ষিণ থানার জহির চাঁদপুরের ‘শ্রেষ্ঠ এসআই’ নির্বাচিত

মে মাসে মাদক বিরোধী সফল অভিযান পরিচালনা করায় চাঁদপুর জেলার মধ্যে মতলব দক্ষিণ থানার এসআই জহিরুল ইসলাম শ্রেষ্ঠ অফিসার নির্বাচিত হয়েছেন। গত ৭ জুন চাঁদপুর জেলা পুলিশ সুপার কার্যালয়ে ‘মাসিক অপরাধ সভা’য় আনুষ্ঠানিকভাবে শ্রেষ্ঠ অফিসারের নাম ঘোষণা করেন চাঁদপুরের পুলিশ সুপার শামসুন্নাহার পিপিএম।

গত মে মাসে উল্লেখযোগ্য পরিমান মাদক উদ্ধার, আসামী গ্রেপ্তার ও মাদকের মামলা করায় উপ-পুলিশ পরিদর্শক (এসআই) হিসেবে মতলব দক্ষিণ থানার মো. জহিরুল ইসলামকে উত্তম পুরষ্কারে পুরষ্কৃত করাসহ প্রশংসাপত্র প্রদান করা হয়।

এ ছাড়া মাদক বিরোধী সফল অভিযান পরিচালনা করায় মতলব দক্ষিণ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ কুতুব উদ্দিনকে ধন্যবাদ জানান পুলিশ সুপার শামসুন্নাহার পিপিএম। উল্লেখ্য মতলব দক্ষিণ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ কুতুব উদ্দিন মতলবকে শতভাগ মাদকমুক্ত করতে মাদকের বিরুদ্ধে রেড এলার্ট জারী করেন।

এরপর থেকে থানার সকল অফিসার উপজেলার প্রত্যন্ত অঞ্চলে দিনরাত সারাশি অভিযান পরিচালনা করেন। ওসির নেতৃত্বে অভিযান চালিয়ে এসআই জহিরুল ইসলাম ৩৭০ পিস ইয়াবা উদ্ধার, ৬ জন মাদক ব্যবসায়ী আটক ও পাঁচটি মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করায় পুলিশ সুপারের কাছ থেকে তিনি পুরস্কৃত হন।

এ ছাড়া থানার অন্যান্য অফিসারগন গত এক মাসে মাদক ব্যবসায়ী ১৭ জনকে আটক করা হয় এবং সর্বমোট ৯টি মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়।

উপজেলার অন্যতম মাদক ব্যবসায়ী ও আট মামলার আসামি সেলিমকে ইয়াবাসহ আটক করে থানায় নিয়ে আসার পথে বন্দুকযুদ্ধে নিহত হয়। উদ্ধার হয় দেশীয় অস্ত্র, বুলেট ও কার্টুসসহ মাদক।

এদিকে এসআই জহিরুল ইসলামকে শ্রেষ্ঠ এসআই নির্বাচিত করায় চাঁদপুরের পুলিশ সুপার শামসুন্নাহার পিপিএম এর প্রতি কৃতজ্ঞতা জানান থানার অফিসার ইনচার্জ মো. কুতুব উদ্দিন, ইন্সপেকটর তদন্ত মো. ইব্রাহিম খলিলসহ সকল অফিসারবৃন্দ।

প্রতিবেদক- মাহফুজ মল্লিক

Leave a Reply