Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / ‘মুন্সীরহাট বাজার উন্নয়নে অচিরেই পদক্ষেপ গ্রহণ করা হবে’
Osman ghoni patwary

‘মুন্সীরহাট বাজার উন্নয়নে অচিরেই পদক্ষেপ গ্রহণ করা হবে’

চাঁদপুর জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্জ্ব ওচমান গণি পাটওয়ারী বলেছেন, মতলব দক্ষিণ উপজেলা মুন্সীরহাট বাজারের উন্নয়নের জন্য অচিরেই প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হবে। বাজারের যে সমস্ত সমস্যা রয়েছে তা দ্রুততম সময়ের মধ্যেই সমাধান করা হবে। আসছে পবিত্র মাহে রমজান মাসে সকল ব্যবসায়ীরা রমজানের পবিত্রতা মেনে চলবেন।

তিনি বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারা দেশে উন্নয়নের ধারা অব্যাহত রেখেছেন। তারই ধারাবাহিকতায় চাঁদপুর জেলা পরিষদ উন্নয়নমূলক কাজ করে যাচ্ছে। আপনারা বর্তমান সরকারকে সহযোগিতা করুন এবং উন্নয়নমূলক কার্যক্রম প্রচার করবেন। এছাড়া বাজারের টয়লেট সমস্যার কাজ, রাস্তা ঘাট , মাদ্রাসা, মসজিদসহ সকল প্রকার উন্নয়ন কাজ করা হবে।

মঙ্গলবার (২৩ মে) মতলব দক্ষিণের মুন্সীরহাট বাজারের ব্যবসায়ী সংগঠনের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বাজার কমিটির সভাপতি আব্দুস শুক্কুর মাস্টারের সভাপতিত্বে ও যুবলীগ নেতা জাকির হোসেন ও জিএম কাদিরের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা পরিষদের ৩নং ওয়ার্ডের সদস্য ও মতলব দক্ষিণ উপজেলা ছাত্রলীগের আহবায়ক মোঃ আল-আমিন ফরাজী।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, মতলব পৌরসভার ৯নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল হাই, মুন্সীরহাট বাজার নির্বাচন পরিচালনা কমিটির সভাপতি জহিরুল ইসলাম হাজরা, ওয়ার্ড আওয়ামীলীগের নেতা সিরাজুল ইসলাম হাজরা, ছাত্রলীগ নেতা মোঃ সোহাগ প্রধান, ব্যবসায়ী মোঃ শরীফ হাজরা।

অনুষ্ঠানে কোরআন তেলাওয়াত করেন শরীফুল ইসলাম হাজরা। এসময় বাজারের সকল ব্যবসায়ীবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রতিবেদক- মাহফুজ মল্লিক
আপডেট, বাংলাদেশ সময় ১০ : ১৫ পিএম, ২৩ মে ২০১৭, মঙ্গলবার
ডিএইচ

Leave a Reply