Home / চাঁদপুর / মিরপুর ক্যাডেট কোচিং চাঁদপুর শাখার উদ্বোধন ও বৃত্তিপ্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা
ক্যাডেট

মিরপুর ক্যাডেট কোচিং চাঁদপুর শাখার উদ্বোধন ও বৃত্তিপ্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা

মিরপুর ক্যাডেট কোচিং (এমসিসি) চাঁদপুর শাখার আনুষ্ঠানিক উদ্বোধন ও বৃত্তিপ্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করা হয়েছে।

২৩ ফেব্রুয়ারি শুক্রবার দিনব্যাপী শহরের মুনসেফপাড়াস্থ চাঁদপুর ল্যাবরেটরি স্কুল হলরুমে এই আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অ্যাসেব -এর কেন্দ্রীয় কমিটির সভাপতি এবং মিরপুর ক্যাডেট কোচিং এর প্রতিষ্ঠাতা মো. আকমল হোসেন।

দিনব্যাপী বর্ণাঢ্য এ আয়োজনে বৃত্তি পরীক্ষায় অংশ নেওয়া জেলা অর্ধশতাধিক শিক্ষা-প্রতিষ্ঠানের তিন শতাধিক মেধাবী শিক্ষার্থীর মাঝে ক্রেস্ট, সনদ, উপহার এবং নগদ অর্থ পুরস্কার প্রদান করা হয়।

অবসরপ্রাপ্ত শিক্ষক দুলাল স্যারের সভাপতিত্বে এবং মিরপুর ক্যাডেট কোচিং চাঁদপুর শাখার পরিচালক ডিকে মৃধুল ও শিক্ষার্থী জান্নাতুল মাওযা শশীর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মিসেস আকমল, মিরপুর ক্যাডেট কোচিং কেন্দ্রীয় শাাখার গনিত বিভাগের প্রধান বোরহান উদ্দীন, ইংরেজি বিভাগের প্রধান মো. হাল্লাজ, ইটাব কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মো. মাসুদুর রহমান, চাঁদপুর ল্যাবরেটরি স্কুলের প্রতিষ্ঠাতা অধ্যক্ষক মৃনাল কান্তি দাস, চাঁদপুর হাসান আলী সরকারী উচ্চ বিদ্যালয়ের শিক্ষক আব্দুল আজিজ শিশির, চাঁদপুর জেলা কিন্ডারগার্ডেন অ্যাসোসিয়েশন মতলব উপজেলা শাখার সভাপতি ফারুক আহমেদ বাদল, চিলড্রেন একাডেমির অধ্যক্ষ মো. কাউসার পাটওয়ারী, পুরানবাজার ২নং বালক সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক দ্রুবরাজ বনিক, পালবাজার ব্যাবসায়ী সমিতির সাধারণ সম্পাদক ফারুক মৃধা।

এসময় আরো উপস্থিত ছিলেন, চাঁদপুর ল্যাবরেটরি স্কুলের শিক্ষিকা বিথি কর্মকার, নুসরাত জাহান, তানজিলা আক্তার, কাবেরি চক্রবর্তী, সুমি শীল, দ্বীপা সরকার, শাহরিয়ার রাতুলসহ বিভিন্ন শিক্ষা-প্রতিষ্ঠানের শিক্ষক এবং বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের অভিভাবকবৃন্দ।

প্রতিবেদক: আশিক বিন রহিম, ২৪ ফেব্রুয়ারি ২০২৪