Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / মতলব উত্তর ও দক্ষিণ কে স্মার্ট উপজেলা হিসাবে গড়ে তুলবো: মায়া চৌধুরী
উপজেলা

মতলব উত্তর ও দক্ষিণ কে স্মার্ট উপজেলা হিসাবে গড়ে তুলবো: মায়া চৌধুরী

চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম বলেছেন, আমি আপনাদের প্রতি চিরকৃতজ্ঞ। আপনাদের এই ঋণ কোনদিন শোধ করতে পারবো না, কিন্তু আপনাদের সেবায় সব সময় নিয়োজিত থাকবো। তিনি বলেন, আমার মূল লক্ষ্য চাঁদপুর-২ মতলব উত্তর ও মতলব দক্ষিণ উপজেলাকে স্মার্ট উপজেলা হিসাবে গড়ে তোলা। সংসদীয় এলাকাকে দুর্নীতি মুক্ত ও চাঁদাবাজি মুক্ত এবং মাদকমুক্ত এলাকা হিসাবে গড়ে তুলতে সবার সহযোগীতা চান তিনি। অতীতে আমি নি:স্বার্থ ভাবে এলাকার উন্নয়ন করে গেছি, এখনও করতেছি ভবিষ্যতে ও করে যাব।

শনিবার (২৪ ফেব্রুয়ারি) বিকেল ২টার সময় চাঁদপুরের মতলব উত্তর উপজেলার সাদুল্যাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ ইউসুফ মিয়ার নিমন্ত্রনে তার বাড়িতে মধাহ্ন ভোজে অংশ গ্রহণ করেন।

এ উপলক্ষে তার আগমনের অনেক আগেই শত’ শত’ নেতাকর্মী ও সর্বস্তরের জনসাধারণ প্রিয় নেতাকে উষ্ণ অভ্যর্থনা ও স্বাগত জানানোর জন্য সারিবদ্ধভাবে দাড়িয়ে অপেক্ষা করেন। ঠিক ২টার সময় চাঁদপু -২ আসনের সংসদ সদস্য, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম ও তার দৌহিত্র বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় আইন বিষয়ক উপ-কমিটির সদস্য আশফাক চৌধুরী মাহি সাদুল্যাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ ইউসুফ মিয়ার নিমন্ত্রনে তার বাড়িতে এসে পৌছলে প্রিয় নেতাকে ফুল ছিটিয়ে স্বাগত ও শুভেচ্ছা জানান। এসময় তিনি দলীয় নেতাকর্মী ও সমর্থকদের সাথে কুশল বিনিময় করে সকলের সহযোগিতা ও দোয়া কামনা করেন।

এসময় সাদুল্যাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ ইউসুফ মিয়া,তার ভাই প্রকৌশলী আব্দুল গাফ্ফার,বিশিষ্ট ব্যবসায়ী মোঃ মমিন মিয়া, ইঞ্জিনিয়ার আবু মুছা মাফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম ও আওয়ামী লীগের কেন্দ্রীয় আইন বিষয়ক উপ-কমিটির সদস্য আশফাক চৌধুরী মাহিকে স্বাগত জানান।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে তিনি আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীক নিয়ে চাঁদপু -২ আসনে বিপুল ভোটে এমপি নির্বাচিত হন। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে এমপি নির্বাচিত হওয়ার পর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ ইউসুফ মিয়ার আমন্ত্রনে প্রথম সাদুল্যাপুরে প্রবেশ করলে নেতাকর্মীরা তাকে ফুলের শুভেচ্ছা জানান। এসময় তিনি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ ইউসুফ মিয়ার বাড়িতে মধাহ্ন ভোজে অংশ গ্রহণ করেন। এরসময় নেতাকর্মীদের আবদার মেঠাতে ফটোশেসনে অংশ গ্রহণ করেন।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম হাওলাদার, সাদুল্যাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান আলহাজ্ব লোকমান আহম্মেদ মুন্সী, ছেংগারচর পৌরসভার সাবেক মেয়র রফিকুল আলম জর্জ, ছেংগারচর পৌরসভার মেয়র আলহাজ্ব আরিফ উল্লাহ সরকার, জহিরাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি গাজী মুক্তার হোসেন, বাগানবাড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা নান্নু মিয়া, কলাকান্দা ইউপির চেয়ারম্যান আঃ ছোবহান সরকার সুভা,ষাটনল ইউপির সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি একেএম শরীফ উল্লাহ সরকার, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক ইকবাল হোসেন জুয়েল চৌধুরী, মোঃ লুনা চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের শিক্ষা ও পাঠাগার বিষয়ক সম্পাদক সিরাজুল ইসলাম জমাদার,উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কাজী শরীফ হোসেন, সাংগঠনিক সম্পাদক সলিম উল্লাহ বারি চৌধুরী সোহেল, ছেংগারচর পৌর যুবলীগের সাধারণ সম্পাদক জাকির খান, বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য রিয়াজুল হাসান হাসান, দূর্গাপুর ইউপির সাবেক চেয়ারম্যান দেওয়ান আবুল খায়ের, বাগানবাড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবুল হোসেন, উপজেলা যুবলীগের সদস্য রুবেল মিয়া বাবু,সাদুল্যাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন প্রধান,মোঃ আঃ সাত্তার বাবুল মেম্বার, মোঃ শওকত প্রধান,সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম টিটু, ইউনিয়ন যুবলীগের সিনিয়র সহ-সভাপতি রাশেদ মেম্বার, ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম-সম্পাদক মোঃ বাবু প্রধান,ওয়ার্ড যুবরীগের সভাপতি মোঃ শাহজাহান প্রধান, উপজেলা জাতীয় শিশু কিশোর পরিষদ এর সভাপতি শিবলী এমরান জুয়েল, ষাটনল ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি হারুন-অর-রশিদ, উপজেলা যুবলীগের সদস্য কামরুল হাসান মামুন, এসএম নোমান দেওয়ান,উপজেলা ছাত্রলীগের ১ নাম্বার সদস্য সদরুল আমিন,সদস্য জোবায়ের আহম্মেদ জনি সহ উপজেলা ও স্থানীয় আওয়ামী লীগ,অঙ্গ ও সগযোগি সংগঠনের বিভিন্ন নেতাকর্মী এসময় উপস্থিত ছিলেন।

নিজস্ব প্রতিবেদক, ২৪ ফেব্রুয়ারি ২০২৪