Home / বিনোদন / মা হওয়ার ইচ্ছা কারিনার
মা হওয়ার ইচ্ছা কারিনার

মা হওয়ার ইচ্ছা কারিনার

বিনোদন নিউজ ডেস্ক :

সাইফ আলী খানের সঙ্গে ঘর বেঁধেছেন ২০১২ সালে। প্রথম থেকেই সন্তান পরিকল্পনা নাকোচ করে আসলেও এই প্রথমবারের মতো মা হওয়ার ইচ্ছা প্রকাশ করেছেন তিনি।

বৃহস্পতিবার ওয়ান ইন্ডিয়ার এক প্রতিবেদনে বলা হয়েছে, কারিনা স্বীকার করেছেন তিনি মা হতে চান।

এদিকে ফেমিনা ম্যাগাজিনকে দেয়া এক সাক্ষাত্কারে কারিনা বলেছেন, পেশাগত ও ব্যক্তিগত জীবনে আমি ভাগ্যবান। আশা করছি আমার নিজের একটি পরিবার থাকবে।

ভারতের বিখ্যাত কাপুর পরিবারের একজন অভিনেত্রী কারিনা কাপুর খান। এ পবিবারে প্রায় সবাই ভারতীয় মূল ধারার চলচ্চিত্রে কাজ করেছেন। কারিনার দাবি, কাপুররাই ইন্ড্রাস্ট্রির সবচেয়ে সুন্দর অভিনেতা। কাপুর পরিবারের একজন হওয়ায় নিজেকে ভাগ্যবান মনে করেন তিনি।

কারিনার প্রপিতামহ পৃথিবী রাজ অভিনয়ের সঙ্গে জড়িত ছিলেন। অভিনয় করেছেন ‘মুঘল ই আজম’, আলেকজান্ডার দি গ্রেট’, ‘আওয়ারা’, ‘আনন্দমঠ’ এর মতো ছবিতে। তার তিন সন্তান রাজ কাপুর, শাম্মি কাপুর ও শশী কাপুরও অভিনয়ের সঙ্গে জড়িত ছিলেন।

পরে রাজ কাপুরের তিন ছেলে রনদ্বীর, ঋষি ও রাজিব কাপুর ফিল্ম ইন্ড্রাস্ট্রিতে প্রবেশ করেন। কাপুর পরিবারের চতুর্থ প্রজন্ম রনদ্বীর ও ববিতার মেয়ে কারিশমা এই ধারা অব্যাহত রাখেন।

পরে কারিনাও তার বোনের পদাঙ্ক অনুসরণ করেন। “আমি ছবিতে কাজ করতে ভালোবাসি। আমি যথেষ্ট ভাগ্যবান। কারণ আমি বৈচিত্র্যময় চরিত্রে অভিনয় করে মানুষকে বিনোদিত করতে সক্ষম হয়েছি।”

কারিনা যা করতে চান তার সবটাজুড়েই তার অভিনয়। স্বামী সাইফের একটি চলচ্চিত্র প্রযোজনা প্রতিষ্ঠান আছে। কিন্তু প্রযোজনায় তিনি এখনো খুব একটা সম্পৃক্ত হননি। “আমি প্রযোজনায় আসতে চাই না। আমি অভিনয় করতে ভালোবাসি এবং এটা অব্যাহতভাবে করে যেতে চাই। আমি শৈশব থেকেই অভিনয়ে আগ্রহী। অভিনয় ছাড়া আমি কিছু জানি না” বলেন কারিনা।

আপডেট: বাংলাদেশ সময়   ০৪:১৩  অপরাহ্ণ, ১৯ জুন ২০১৫, শুক্রবার

চাঁদপুর টাইমস : প্রতিনিধি/ এমআরআর/২০১৫

চাঁদপুর টাইমস ডট কম-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না