Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ / হাজীগঞ্জে শেখ হাসিনার জন্মদিনে আলোচনা সভা
হাজীগঞ্জে শেখ হাসিনার জন্মদিনে আলোচনা সভা

হাজীগঞ্জে শেখ হাসিনার জন্মদিনে আলোচনা সভা

বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭২তম জন্মদিন উপলক্ষে শুক্রবার(২৮ সেপেটম্বর) চাঁদপুর হাজীগঞ্জে দ্বাদশগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

হাজীগঞ্জের তৃনমূলের নেতাকর্মীদের পক্ষ থেকে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী, নৌ পরিবহন মন্ত্রনালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মেজর অব. রফিকুল ইসলাম বীর উত্তম এমপি শুভেচ্ছা জানিয়েছেন।

হাজীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক গাজী মো. মাঈনুদ্দিন প্রধান অতিথির বক্তব্যে এ শুভেচ্ছা বার্তা জানান।

শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে তিনি আরো বলেন, ‘আগামি সংসদ নির্বাচনে প্রধানমন্ত্রী হিসাবে শেখ হাসিনাকে দেখতে হলে নৌকার মনোনিত প্রার্থী মেজর অব. রফিকুল ইসলাম বীর উত্তম এমপিকে নৌকা মার্কায় ভোট দিন। হাজীগঞ্জের চলমান উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হলে এখন থেকে নেতাকর্মীদের এক হয়ে কাজ করে যেতে হবে।’

তৃনমূলের নেতা-কর্মিরা মেজর অব. রফিকুল ইসলাম বীর উত্তম এর সাথে অতীতে যে ভাবে ছিলো ভবিষ্যতে তারা তার সাথে থাকবে। তিনি একজন মাটির মানুষ। সে জন্য তৃনমূলের সকল পর্যায়ের নেতা-কর্মিরা তাকে ভালোবাসেন। এসব নেতারা তার কাছ থেকে কি পেলো, কি পেলো না সে দিকে তাকিয়ে রাজনীতি করেন না বলে আমার বিশ্বাস।

উক্ত অনুষ্ঠানে দ্বাদশগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খোরশেদ আলম বকাউলের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি আলী আশ্রাফ দুলাল, সহ-সভাপতি কাজী আনোয়ারুল হক হেলাল, আলহাজ্ব সেলিম মিয়া, সাংগঠনিক সম্পাদক গোলাম ফারুক মুরাদ, অর্থ বিষয়ক সম্পাদক আলহাজ্ব আশফাকুল আলম চৌধুরী, উপজেলা যুবলীগের আহবায়ক মাসুদ ইকবাল, যুগ্ন-আহবায়ক জাকির হোসেন সোহেল, যুবলীগ নেতা নাহিদুল ইসলাম সোহেল প্রমুখ।

প্রতিবেদক:জহিরুল ইসলাম জয়
সেপেটম্বর২৮,২০১৮

Leave a Reply