Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ফরিদগঞ্জে পৃথক কর্মসূচিতে শেখ হাসিনার জন্মদিন উদযাপন
ফরিদগঞ্জে পৃথক কর্মসূচিতে শেখ হাসিনার জন্মদিন উদযাপন

ফরিদগঞ্জে পৃথক কর্মসূচিতে শেখ হাসিনার জন্মদিন উদযাপন

বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭২তম জন্মদিন উপলক্ষে শুক্রবার(২৮ সেপেটম্বর) চাঁদপুরের ফরিদগঞ্জে পৃথক পৃথক কর্মসূচির আয়োজন করে আওয়ামী লীগের নেতাকর্মীরা।

সকালে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে উপজেলা অডিটরিয়ামে আলোচনা সভা, মিলাদ ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন ড. মোহাম্মদ শামছুল হক ভূইয়া এমপি।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু সাহেদ সরকার, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি রফিকুল আমিন কাজল, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ওহিদুর রহমান রানা প্রমুখ।

অপরদিকে উপজেলার ৭নং পাইকপাড়া ইউনিয়নের কামালপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে একই মঞ্চে শেখ হাসিনার ৭২তম জন্মদিনের কেক কাটেন আওয়ামী লীগের দু’মনোনয়ন প্রত্যাশী জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. হারুন অর রশিদ সাগর ও গণপরিষদের সদস্য মরহুম রাজা মিয়া এমপির পুত্র বিশিষ্ট আ’লীগ নেতা আমির আজম রেজা। এর পূর্বে ডা. হারুন অর রশিদ সাগর একই স্থানে ফ্রি মেডিকেল ক্যাম্পের আয়োজন করেন। সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত প্রায় ৫০০ রোগীকে ফ্রি. চিকিৎসা সেবা প্রদান করা হয়।

এছাড়া ফরিদগঞ্জে আ’লীগের আরেক মনোনয়ন প্রত্যাশী সাবেক গনপরিষদ সদস্য মরহুম এড. সিরাজুল ইসলামের পুত্র ও জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এড. জাহিদুল ইসলাম রোমানের অনুসারী আ’লীগের নেতাকর্মীরা উপজেলার খাজুরিয়া বাজারে কেককাটা শেষে শুভেচ্ছা মিছিল বের করে।

এসময় উপস্থিত ছিলেন জেলা পরিষদের সদস্য ও পৌর আ’লীগের সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম রিপন, পৌরসভার প্যানেল মেয়র খলিলুর রহমান, জেলা ছাত্রলীগের সাবেক নেতা এড. মাহাবুব আলম, নূরের রহমান সুমন, বুলবুল আহম্মেদ, মনির হোসেন প্রমুখ।

জানা যায়, দীর্ঘদিন ধরেই ফরিদগঞ্জে আ’লীগের একাধীক গ্রুপ পৃথকভাবে দলীয় কর্মসূচি আয়োজন করে আসছে। আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে মনোনয়ন প্রত্যাশী প্রার্থীদের মধ্যে এই গ্রুপিং আরো প্রকট হয়। দলীয় বিভিন্ন কর্মসূচিতে তারা তাদের উপস্থিতি জানান দিচ্ছে। প্রতিটি কর্মসূচিতে দলীয় পদধারী একাধীক নেতাকর্মীর উপস্থিতি থাকে চোখে পড়ার মতো।

প্রতিবেদক:আতাউর রহমান সোহাগ
২৮ সেপেটম্বর,২০১৮

Leave a Reply