Home / বিনোদন / সুখী দাম্পত্যে পাত্র-পাত্রীর বয়সের পার্থক্য যা হওয়া উচিৎ
সুখী দাম্পত্যে পাত্র-পাত্রীর বয়সের পার্থক্য যা হওয়া উচিৎ

সুখী দাম্পত্যে পাত্র-পাত্রীর বয়সের পার্থক্য যা হওয়া উচিৎ

খান পরিবারের সব উদ্যোগ বৃথা গেলো। বলিউড অভিনেতা আরবাজ খানের সংসার টিকিয়ে রাখার জন্য কম চেষ্টা করেননি তার বড় ভাই সুপারস্টার সালমান খান। কিন্তু আরবাজের স্ত্রী অভিনেত্রী মালাইকা অরোরা খান কোনো কিছুই মানলেন না, শুনলেন না। কানে তুলো দিয়ে ঠিকই বিচ্ছেদের পথে হাঁটলেন তিনি।

আরবাজের সঙ্গে ১৮ বছরের দাম্পত্য জীবনের ইতি টানার সিদ্ধান্ত নিলেন মালাইকা। এরই মধ্যে বিচ্ছেদের জন্য আদালতে আবেদন করেছেন তিনি। নিজের সিদ্ধান্তের কথাও খান পরিবারকে জানিয়ে দিয়েছেন ৪২ বছর বয়সী এই তারকা।

বেশ কিছুদিন ধরেই ভাঙনের সুর শোনা যাচ্ছিলো আরবাজ-মালাইকার দাম্পত্য জীবনে। সনি এন্টারটেইনমেন্ট টেলিভিশন চ্যানেলের রিয়েলিটি শো ‘পাওয়ার কাপল’ উপস্থাপনা করছিলেন দু’জনে। কিন্তু তিনটি পর্বের চিত্রায়ন হতে না হতেই তারা শুটিংয়ে আসতেন আলাদা গাড়িতে, ব্যবহার করতেন পৃথক সাজঘর, থাকতেনও বেশ দূরত্বে। তারপর থেকেই বিচ্ছেদের গুঞ্জন ছড়িয়ে পড়ে।

গত ৩১ জানুয়ারি দুবাইয়ে ছোট বোন অমৃতা অরোরা লাড়াকের ৩৫তম জন্মদিনের অনুষ্ঠানে যাননি মালাইকা। কারণ আরবাজ সেখানে ছিলেন। পরের মাসে দুবাই ও মুম্বাইয়ে অনুষ্ঠিত সালমান, আরবাজ ও সোহেল খানের ছোট বোন অর্পিতা খান শর্মার বেবি শাওয়ারেও দেখা যায়নি তাকে। সব মিলিয়ে দুইয়ে দুইয়ে চার মেলাতে সমস্যা হয়নি কারও।

যদিও হাওয়ায় ঘুরে বেড়ানো গুজবটি অস্বীকার করে ৪২ বছর বয়সী আরবাজ গত ২৯ ফেব্রুয়ারি ‘ইয়ার মেরা সুপারস্টার’ অনুষ্ঠানে বলেন, ‘মালাইকাকে আমি অনেক ভালোবাসি। ও আমার কাছে অনেক মূল্যবান। তাকে হারানোর ভয় হয় আমার।’ মালাইকা নিজেও বিচ্ছেদের কথা অস্বীকার করেছিলেন।

এদিকে মালাইকার সঙ্গে আরবাজের বিচ্ছেদ নিয়ে কোনো মন্তব্য করতে অস্বীকৃতি জানান তার বাবা সেলিম খান। ছেলেমেয়েদের ব্যক্তিজীবনে নাক গলান না জানিয়ে তিনি বলেন, ‘আমি একজন লেখক। আমাকে কারও প্রেম কিংবা বিচ্ছেদ নিয়ে প্রশ্ন করবেন না। আমার সন্তানদের জীবনে কখনও নাক গলাইনি। এ নিয়ে কথাও বলতে চাই না।’

মালাইকার মা জয়েস পলিকার্পও এ নিয়ে কথা বলতে চান না। তার ভাষ্য, ‘আরবাজ ও মালাইকা পরিণত মানুষ। এটা তাদের ব্যাপার। আমি এতে জড়াবো না। সংবাদমাধ্যমেও এ নিয়ে কথা বলতে চাই না।’

১৯৯২ সালে একটি কফির বিজ্ঞাপনে কাজ করার সময় আরবাজ ও মালাইকা অরোরার প্রথম সাক্ষাৎ হয়। তখন মালাইকা অষ্টাদশী মডেল। পাঁচ বছর প্রেমের পর ১৯৯৮ সালের ২ ডিসেম্বর বিয়ের বন্ধনে জড়ান দু’জনে। তাদের ঘর আলো করেছে একমাত্র সন্তান আরহানকে (১৪)। তাকে নিয়ে তিন মাস আগে স্বামীর ঘর ছেড়ে মুম্বাইয়ের খারে একটি অ্যাপার্টমেন্ট ভাড়া করে উঠেছেন মালাইকা। ছেলের স্কুলের টিউশন ফি মেটাচ্ছেন তিনিই। ‘দ্য লেবেল লাইফ’ নামে তার একটি লাইফস্টাইল ব্র্যান্ড আছে।

চাঁদপুর টাইমস নিউজ ডেস্ক ||আপডেট: ০২:০৩ অপরাহ্ন, ১৩ মার্চ ২০১৬, রোববার

এমআরআর