Home / সারাদেশ / মানিকগঞ্জে বন্ধুদের নিয়ে প্রেমিকাকে ধর্ষণ : প্রেমিকসহ আটক ৫
মানিকগঞ্জে বন্ধুদের নিয়ে প্রেমিকাকে ধর্ষণ : প্রেমিকসহ আটক ৫

মানিকগঞ্জে বন্ধুদের নিয়ে প্রেমিকাকে ধর্ষণ : প্রেমিকসহ আটক ৫

মানিকগঞ্জ জেলার সিংগাইর উপজেলার তালেবপুর ইউনিয়নের কাংশা গ্রামে চার বন্ধুকে নিয়ে প্রেমিকাকে (১৪) ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। শনিবার এ ঘটনার পর পুলিশ রাতেই প্রেমিকসহ চার বন্ধুকে আটক করেছে।

আটকরা হলেন— সিংগাইর উপজেলার কাংশা উত্তরপাড়া গ্রামের বাচ্চু মুন্সির ছেলে পিকআপচালক আজাদ মুন্সি (২৫), ইউসুফ হোসেনের ছেলে রাজমিস্ত্রি রিপন হোসেন (১৯), মিনহাজ উদ্দিনের ছেলে রাজমিস্ত্রি শাহীনুর ইসলাম (১৮), রব শেখের ছেলে সিংগাইর পাইলট উচ্চ বিদ্যালয়ের জেএসসি পরীক্ষার্থী আকাশ শেখ (১৮) ও এরশাদ আলীর ছেলে সমেজুল ইসলাম (১৬)।
রোববার দুপুরে পুলিশ তাদের আদালতে পাঠিয়েছে।

ভিকটিম জানান, শনিবার দুপুরে কাসেমপুর এলাকায় ল্যাডার ফ্যাক্টরিতে কাজ শেষ কাংশা গ্রামের বান্ধবী ঝর্ণা আক্তার তার বাড়িতে নিয়ে যায়। বান্ধবীর বাড়ি থেকে আসার পথে কলাবাগান মাজার এলাকায় আসামাত্রই আজাদ মুন্সি তার বন্ধুদের নিয়ে জোরপূর্বক তুলে নিয়ে যান। এরপর পাশের কলাগাছের আড়ালে নিয়ে পালাক্রমে পাঁচ বন্ধু ধর্ষণ করে।

ওই কিশোরীর চাচা জানান, খবর পয়ে ঘটনাস্থল থেকে মেয়েকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করা হয়। পরে পুলিশ চিকিৎসার জন্য তাকে সদর হাসপাতালে নিয়ে ভর্তি করে।

মামলার তদন্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) আমিনুল ইসলাম জানান, খবর পেয়ে মেয়েটিকে উদ্ধার করে চিকিৎসা ও আলামত সংগ্রহের জন্য মানিকগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ওই কিশোরী বাদী হয়ে প্রেমিক আজাদসহ পাঁচজনের বিরুদ্ধে একটি ধর্ষণের মামলা করেছে। এরপর রাতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। তারা জিজ্ঞাসাবাদে মেয়েটি পালাক্রমে ধর্ষণের কথা স্বীকার করেছে।

নিউজ ডেস্ক || আপডেট: ০৮:২১ পিএম,  ২৯ নভেম্বর ২০১৫, রোববার

এমআরআর