Home / সারাদেশ / নারীর টোপ : ধরা খেলো ইয়াবা সম্রাট

নারীর টোপ : ধরা খেলো ইয়াবা সম্রাট

অবশেষে নারীর ফাঁদে আটকা পড়ল ইয়াবা সম্রাট খ্যাত জহিরুল ইসলাম ফারুক (৩৫)। শনিবার গভীররাত ৩টার দিকে ময়মনসিংহের নান্দাইলের পশ্চিম সীমান্তের খারুয়া ইউনিয়নের কুড়সার চর থেকে তাকে গ্রেপ্তার করা হয়। আজ রোববার সকালে তার বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়েরের পর তাকে আদালতে পাঠানো হয়।

এ ব্যাপারে নান্দাইল মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মোতালিব হোসেন চৌধুরী জানান, গফরগাঁও উপজেলার চরমসলন্দ গ্রামের এক মাদ্রাসাছাত্রীকে অপহরণের ঘটনায় ফারুকের বিরুদ্ধে থানায় একটি অভিযোগ দাখিল করে অপহৃতার বাবা। ঘটনাস্থল গফরগাঁও থানার আওতাধীন হওয়ায় অভিযোগটি ওই থানায় পাঠানোর প্রস্তুতি নিচ্ছিল পুলিশ। তখনই খবর পাওয়া যায় মেয়েটি গৌরীপুর উপজেলার এক জনপ্রতিনিধির মাধ্যমে উদ্ধার হয়ে নিজ বাড়িতে ফিরে গেছে। এ খবর পেয়ে নান্দাইলের পুলিশ ওই অপহৃতা মেয়েটিকে ব্যবহার করে ফারুককে মেয়ের এক আত্মীয়ের বাড়িতে ডেকে আনা হয়। সেখানেই পূর্ব থেকে ওঁৎ পেতে থাকা পুলিশের একটি দল ঘরের ভিতরে তাকে ধরে ফেলে। পরে তার দেহ তল্লাশি করে ৩২ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

নান্দাইল থানার ওসি আতাউর রহমান জানান, ফারুকের বিরুদ্ধে নান্দাইল ছাড়াও আশপাশের বিভিন্ন উপজেলায় ইয়াবা বিক্রেতা ও নারীঘটিত একাধিক মামলা রয়েছে। এতোদিন পুলিশ তাকে খুঁজছিল।

নিউজ ডেস্ক || আপডেট: ০৮:৩৭ পিএম,  ২৯ নভেম্বর ২০১৫, রোববার

এমআরআর