Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / মাদক সেবনে বাধা দেয়ায় নেত্রীর ওপর হামলার অভিযোগ
মাদক সেবনে বাধা দেয়ায় নেত্রীর ওপর হামলার অভিযোগ

মাদক সেবনে বাধা দেয়ায় নেত্রীর ওপর হামলার অভিযোগ

মাদক সেবনে বাধা দেয়ায় চাঁদপুর সদরের বালিয়া ইউনিয়নে তাঁতী লীগ নেত্রী শাহীদা বেগমের ওপর স্থানীয় মাদক বিক্রেতারা হামলা করেছে বলে অভিযোগ করা হয়েছে। সোমবার (৯ মে) বিকেলে ইউনিয়নের দুর্গাদি গ্রামের তপাদার বাড়িতে এ ঘটনা ঘটে।

আহত শাহীদা ইউনিয়ন তাঁতী লীগের মহিলা বিষয়ক সম্পাদিকা।

গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে আসে। বর্তমানে তিনি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

আহত শাহীদা বেগমের স্বামী ইউনিয়ন তাঁতী লীগের সাধারণ সম্পাদক মো. শফিক তপাদার জানায়, সোমবার বিকেল ৫টার দিকে স্থানীয় আবুল কাশেমের পুত্র মিন্টু (৩০) ও মাসুদ (২৫) তাদের বাড়ির পাশে মাদক সেবন করছিলো। এ সময় শাহীদা বেগম তাদের মাদক সেবনে বাঁধা প্রদান করলে তারা ক্ষেপে গিয়ে শাহীদাকে ব্যপক মারধর করে।

এক পর্যায়েমাদকসেবী মিন্টুর স্ত্রী সেলিনা বেগম ও তার বোন রুমা বেগম ও দেনুর মেয়ে মুক্তা বেগম এসে শাহীদাকে মারধর করতে থাকে। পরে স্থানীরা আহত শাহীদাকে উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে আসে।

খবর পেয়ে জেলা তাঁতী লীগের সাধারণ সম্পাদক নুর মোহাম্মদ পটোয়ারী, সাংগঠনিক সম্পাদক মোখলেছ মল্লিকসহ অন্যান্য নেতাকর্মীরা আহত শাহীদাকে দেখতে হাসপাতালে ছুটে আসেন। বর্তমানে সে হাসপাতালের তৃতীয় তলায় চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।

এ ব্যপারে চাঁদপুর মডেল থানার একটি মামলা দায়ের করা হয়েছে বলে জানিয়েছে শাহিদার পরিবার।

প্রসঙ্গত, শাহীদা বেগম ইউনিয়নের ৪, ৫ ও ৬ নং ওয়ার্ডের মহিলা কাউন্সিলর প্রার্থী।