Home / চাঁদপুর / ‘চাঁদপুরে মাদক বিক্রেতাদের ছাড়িয়ে নিতে নেতারা তদবির করে না’
‘চাঁদপুরে মাদক বিক্রেতাদের ছাড়িয়ে নিতে নেতারা তদবির করে না’

‘চাঁদপুরে মাদক বিক্রেতাদের ছাড়িয়ে নিতে নেতারা তদবির করে না’

চাঁদপুর জেলা কমিউনিটি পুলিশিং অঞ্চল ১ -এর ২ নং মহল্লা কমিটির উঠোন বৈঠক সোমবার()৯ মে) বিকেলে শহরের মাঝি বাড়ি এলাকায় অনুষ্ঠিত হয়েছে।

এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার মো. আশ্রাফুজ্জামান।

তিনি বলেন, চাঁদপুর পুলিশ সুপার এ জেলাকে মাদক মুক্ত করতে উদ্যোগ গ্রহণ করেছে। তিনি বিভিন্ন উপজেলা ও ইউনিয়নে গিয়ে সচেতন মানুষের সাথে কথা বলছে। এর কারণ আমরা আপনাদের বোঝাতে চাচ্ছি যে মাদক নির্মূলের ব্যপারে চাঁদপুরের প্রশাসন কতোটা আন্তরিক। সমাজের সকল সচেতন মানুষের কাছে আমাদের অনুরোধ একটি সুন্দর সমাজ বিনির্মাণে মাদকের বিরুদ্ধে এখনই প্রতিরোধ গড়ে তুলুন। মাদক বিক্রেতাদের আটক করে পুলিশে সোপর্দ করুন।

তিনি আরো বলেন, মাদক বিক্রেতাদের আটকের পরে তাদের ছাড়িয়ে নিতে এখনো পর্যন্ত কোনো রাজনীতিক দলের নেতা তদবির করেনি। এটি একটি খুশির বিষয়। তবে আগামিতে কেউ যদি কোনো মাদক বিক্রেতাকে ছাড়িয়ে নিতে তদবির করে তবে তাদের নাম আমরা জনসম্মুখে প্রকাশ করে দেবো। আমরা চাই সকল মানুষকে সাথে নিয়ে মাদকমুক্ত চাঁদপুর জেলা গড়ে তুলতে।

পৌর কমিউনিটি পুলিশিং অঞ্চল ১-এর সভাপতি সিরাজুল ইসলাম সিরু মিজির সভাপতিত্বে উঠোন বৈঠকে বক্তব্য রাখেন চাঁদপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ও কমিউনিটি পুলিশিং এর সমন্বয়কারী মামুনুর রশিদ, সেকেন্ড অফিসার ও কমিউনিটি পুলিশিং এর সিপিও মনির আহমেদ, পৌর বিএনপির সভাপতি আক্তার হোসেন মাঝি, চাঁদপুর পৌরসভার কাউন্সিলর বিল্লাল মাঝি, সংরক্ষিত আসনের মহিলা কাউন্সিলর ফরিদা ইলিয়াছ, সাবেক কাউন্সিলর চাঁন মিয়া মাঝি, কমিউনিটি পুলিশিং পৌর কমিটির সভাপতি শেখ মনির হোসেন বাবুল, এলাকার মুরব্বি নুরুল আলম মিয়াজি, ৪ নং মহল্লা কমিটির সভাপতি বাচ্চু, ৩ নং মহল্লা কমিটির সভাপতি এমদাদ ভূইয়া, মহল্লা কমিটির খোকন গাজি ও এরশাদ মাঝি প্রমুখ।

এসময় অঞ্চল ১-এর অন্যান্য মহল্লা কমিটির নেতৃবৃন্দ ও স্থানীয় এলাকাবাসী উপস্থিত ছিলেন।

]আশিক বিন রহিম[/author]