Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / মতলব প্রেসক্লাবের জঙ্গিবিরোধী মানববন্ধন ও সমাবেশ
মতলব প্রেসক্লাবের জঙ্গিবিরোধী মানববন্ধন ও সমাবেশ

মতলব প্রেসক্লাবের জঙ্গিবিরোধী মানববন্ধন ও সমাবেশ

জাতীয় প্রেসক্লাবের দেশব্যাপি কর্মসূচির অংশ হিসেবে চাঁদপুর প্রেসক্লাবের নির্দেশে মতলব প্রেসক্লাবের আয়োজনে সন্ত্রাস, জঙ্গিবিরোধী মানববন্ধন ও সমাবেশ রোববার (২১ আগস্ট) অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন মতলব দক্ষিণ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শহীদুল ইসলাম।

তিনি বলেন ‘সমাজ ও দেশ থেকে জঙ্গি ও সন্ত্রাসমুক্ত করতে আমাদের সাংবাদিকদের ভূমিকাও কোনো অংশেই কম নয়। সাংবাদিকরা হচ্ছে জাতির বিবেক। আর সাংবাদিকদের লেখনির মাধ্যমেই দেশ ও সমাজের পরিবর্তন করা সম্ভব।

তিনি আরো বলেন, ‘বর্তমানে জঙ্গিবাদের সমস্যা সমাধানে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। জঙ্গিবাদ ইস্যুতে দেশ আজ ঐক্যবদ্ধ। তাই আমরা যে যেখানেই আছি, যার যার অবস্থানে থেকে কাজ করতে হবে।’

মতলব প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি রোটা. গোলাম সারওয়ার সেলিমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রোটা. শ্যামল চন্দ্র দাসের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মতলব দক্ষিণ থানার অফিসার ইনচার্জ মো. কুতুব উদ্দিন।

বক্তব্য রাখেন কচি-কাঁচা প্রি-ক্যাডেট স্কুলের প্রধান শিক্ষক ফারুক আহম্মেদ বাদল, মতলব পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. নূরুল ইসলাম সরকার, মতলব প্রেসক্লাবের সাবেক সভাপতি মো. আমির খসরু।

এ সময় উপস্থিত ছিলেন ক্লাবের দপ্তর সম্পাদক মোস্তাফিজুর রহমান চঞ্চল, কার্যকরী সদস্য নিমাই ঘোষ, সদস্য চাঁদপুর প্রবাহের স্টাফ রিপোর্টার ও মতলব প্রতিনিধি গোলাম হায়দার মোল্লা, সদস্য ও ইলশেপাড় মতলব দক্ষিণ ব্যুরো ইনচার্জ রোটা. মাহফুজ মল্লিক, সদস্য ও চাঁদপুর কণ্ঠের মতলব দক্ষিণ ব্যুরো ইনচার্জ রেদওয়ান আহম্মেদ জাকির, সদস্য জাহাঙ্গীর আলম প্রধান, সাপ্তাহিক আজকের মতলবের ব্যবস্থাপনা সম্পাদক লোকমান হোসেন হাবীব, সুদীপ্ত চাঁদপুরের মতলব দক্ষিণ প্রতিনিধি শিব শংকর দাস, মতলবের আলোর মমতললব দক্ষিণ প্রতিনিধি কাজী জাকারিয়াসহ স্থানীয় সাংবাদিকবৃন্দ।

প্রেস বিজ্ঞপ্তি : আপডেট, বাংলাদেশ সময় ১০:২০ পিএম, ২১ আগস্ট ২০১৬, রোববার
ডিএইচ

Leave a Reply