Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / মতলব প্রেসক্লাবের কমিটি গঠন
মতলব প্রেসক্লাবের কমিটি গঠন

মতলব প্রেসক্লাবের কমিটি গঠন

ঐতিহ্যবাহী মতলব প্রেসক্লাবের ২০২০ সালের কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। গতকাল ৯ মার্চ বিকালে প্রেসক্লাব মিলনায়তনে এক সভায় সবার সর্বসম্মতিক্রমে রোকনুজ্জামান রোকনকে (মাই টিভি ও দৈনিক চাঁদপুর বার্তা) সভাপতি ও ফজলে রাব্বী ইয়ামিনকে (৭১ টিভি ও দৈনিক সুদীপ্ত চাঁদপুর) সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।

সভায় বিদায়ী কমিটির সভাপতি গোলাম সারওয়ার সেলিমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শ্যামল চন্দ্র দাসের পরিচালনায় বক্তব্য রাখেন মতলব প্রেসক্লাবের সাবেক সভাপতি ও প্রথম আলো প্রতিনিধি অধ্যাপক মুহাম্মদ জাকির হোসেন, সাবেক সভাপতি আমির খসরু প্রধানীয়া, সাবেক সাধারণ সম্পাদক ও সমকাল প্রতিনিধি ইকবাল হোসেন, ভোরের কাগজ প্রতিনিধি নিমাই চন্দ্র ঘোষ, ইত্তেফাক সংবাদদাতা মোঃ আক্তার হোসেন,

দৈনিক চাঁদপুর প্রবাহ প্রতিনিধি গোলাম হায়দার মোল্লা, আমাদের সময় ও দৈনিক ইলশেপাড় প্রতিনিধি মাহফুজ মল্লিক, সাংবাদিক শওকত আলী, দৈনিক চাঁদপুর সংবাদের সহ সম্পাদক জাহাঙ্গীর আলম প্রধান, দৈনিক চাঁদপুর কন্ঠের ব্যুরো ইনচার্জ রেদওয়ান আহমেদ জাকির, সাপ্তাহিক সময়ের পথের নির্বাহী সম্পাদক মোস্তাফিজুর রহমান চঞ্চল, সাংবাদিক কামাল দেওয়ান, চ্যানেল এস ও দৈনিক মতলবের আলো প্রতিনিধি আব্দুল মান্নান খান, সাংবাদিক শিব শংকর দাস।

পরে সভার সকল সদস্যবৃন্দের সম্মতিক্রমে ২০২০ সালের নতুন কমিটি ঘোষণা করা হয়। এ সময় প্রেসক্লাব নেতৃবৃন্দ নবগঠিত কমিটিকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান। সেই সাথে প্রেসক্লাবের সাবেক সভাপতি গোলাম সারওয়ার সেলিম ও সাধারণ সম্পাদক শ্যামল চন্দ্র দাসের প্রতি কৃজ্ঞতা প্রকাশ করেন নবগঠিত কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক।

প্রেস বিজ্ঞপ্তি, ৯ মার্চ ২০২০