Home / উপজেলা সংবাদ / মতলব পৌর মেয়রের পিতার দাফন
মতলব পৌর মেয়রের পিতার দাফন
মতলব পৌর মেয়রের পিতার জানাযা নামাজের একাংশ।

মতলব পৌর মেয়রের পিতার দাফন

মতলব পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি মো. আওলাদ হোসেন লিটনের পিতা মরহুম আলহাজ্ব আঃ কাদির মোল্লা (৯০)-এর দু’দফা নামাজে জানাযা শেষে নিজ গ্রামে পারিবারিক কবর স্থানে মঙ্গলবার সন্ধ্যায় দাফন করা হয়।

মরহুমের প্রথম জানাযার নামাজ মতলব নিউ হোস্টেল মাঠে বাদ আছর অনুষ্ঠিত হয়। এ সময় মরহুমের কর্ম জীবন ও বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে উপজেলা আ’লীগের সহ-সভাপতি হুমায়ূন কবির প্রধানের পরিচালনায় সংক্ষিপ্ত বক্তব্য রাখেন মরহুমের ছোট ভাই ও বিশিষ্ট ব্যবসায়ী এমএ বারী, জেলা আ’লীগের সভাপতি ও চাঁদপুর পৌরসভার মেয়র আলহাজ্ব নাছির উদ্দিন ভূইয়া, মতলব উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক সিরাজুল মোস্তফা তালুকদার, জেলা যুবলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক জহির উদ্দিন বাবর, জেলা জাতীয় পার্টির যুগ্ম আহবায়ক মিজানুর রহমান খান, মতলব উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক বিএইচএম কবির আহমেদ, বিএনপির সাধারণ সম্পাদক এমরান হোসেন মিলন, মতলব পৌরসভার সাবেক প্যানেল মেয়র শাহ গিয়াস প্রমুখ।

এছাড়া মরহুমের নামাজে জানাযায় মতলবের সকলস্তরের রাজনৈতিক ব্যক্তিবর্গ, সুধীসমাজ, ধর্মপ্রাণ মুসলমানগণ উপস্থিত ছিলেন। জানাযা নামাজের ইমামতি করেন মতলব বাজার শাহী জামে মসজিদের পেশ ইমাম আলহাজ্ব মাওলানা মো. কবির হোসেন।

জানাযা শেষে জেলা আওয়ামীলীগ, যুবলীগ, মতলব উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও পৌরসভার পক্ষ থেকে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়। পরে মরহুমের নিজ গ্রামের বাড়ি মতলব পৌরসভার ৪নং ওয়ার্ডের নিলক্ষ্মী গ্রামে বাদ মাগরিব দ্বিতীয় জানাযার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

প্রসঙ্গত, মরহুম আব্দুল কাদির মোল্লা গত ১১ এপ্রিল সকালে কলাদী তাঁর নিজ বাস ভবনে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজেউন)। মৃত্যুকালে তিনি ৫ ছেলে ৪ মেয়েসহ অসংখ্য আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। তিনি দীর্ঘদিন বার্ধক্যজনিত ও ডায়াবেটিস রোগে ভুগছিলেন।

 

পলাশ রায়, মতলব দক্ষিণ [/author]

 

||আপডেট: ০৭:১৮  অপরাহ্ন, ১২ এপ্রিল ২০১৬, মঙ্গলবার

চাঁদপুর টাইমস /এমআরআর

Leave a Reply