Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / মতলব দক্ষিণে রমজানের পবিত্রতা রক্ষার্থে মিছিল
রমজানের

মতলব দক্ষিণে রমজানের পবিত্রতা রক্ষার্থে মিছিল

পবিত্র মাহে রমজানের পবিত্রতা রক্ষার্থে মতলব দক্ষিণ উপজেলা উলামা ঐক্য পরিষদের উদ্যোগে মিছিল বের করা হয়।২৩ মার্চ বাদ জোহর মতলব বাজার শাহী জামে মসজিদ প্রাঙ্গন থেকে মিছিলটি বের হয়ে বাজারের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে পুনরায় এসে সমাপ্ত হয়।

মিছিল পূর্ববর্তী সময়ে রমজানের পবিত্রতা রক্ষায় দিনের বেলায় হোটেল রেস্তোরাঁ ও চা দোকান বন্ধ রাখার দাবিতে বক্তব্য রাখেন মতলব থানা জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা বাইজিদ হোসাইন সালেহী,মতলব নিউ হোস্টেল জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা শাহাদাত হোসাইন, বাঙ্গার পার জামিয়া কোরআনিয়া মাদ্রাসার মুহতামিম পীরজাদা আফসার উদ্দিন, দক্ষিণ বাসুর আলী আহমদ নূরানী জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা আব্দুল কাদের,পূর্ব চরমুকুন্দী নিস্তার জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা মোঃ আল আমিন,মতলব শামসুল হক মডেল মাদ্রাসার পরিচালক মাওলানা সিফায়াত উল্লাহ মজুমদার ।

এসময় উপস্থিত ছিলেন মতলব পৌরসভার ১নং ওয়ার্ডের কাউন্সিলর আবুল বাশার পারভেজ মিয়াজী,মতলব হাই স্কুল জামে মসজিদের ইমাম ও খতিব , মুয়াজ্জিনসহ বিভিন্ন মসজিদের ইমাম ও খতিব এবং ধর্মপ্রাণ মুসলিগণ। অনুষ্ঠানটি পরিচালনা করেন মতলব দক্ষিণ উপজেলা ইমাম উলামা ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক হাফেজ আশিকুর রহমান জিসান।

স্টাফ করেসপন্ডেট, ২৩ মার্চ ২০২৩