Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / মতলব দক্ষিণে মাহী চৌধুরীর গণসংযোগ
গণসংযোগ

মতলব দক্ষিণে মাহী চৌধুরীর গণসংযোগ

চাঁদপুর-২ (মতলব উত্তর-মতলব দক্ষিণ) আসনে আওয়ামী লীগের প্রার্থী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম। তার পক্ষে ভোট চেয়ে দিনরাত নিরলস গণসংযোগ এবং প্রচার- প্রচারণা করে চলেছেন তার নাতি ও আওয়ামী লীগের আইনবিষয়ক উপ-কমিটির সদস্য আশফাক চৌধুরী মাহী।

এরই ধারাবাহিকতায় মঙ্গলবার (১৯ ডেিসম্বর) তিনি চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলা ছাত্রলীগের সাবেক ও বর্তমান নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় এবং ব্যাপক গণসংযোগ করেছেন।

এদিন বিকেলে মতলব দক্ষিণ উপজেলার মতলব বাজারসহ বিভিন্ন সড়কে নির্বাচনী প্রচারণাশেষে সংক্ষিপ্ত আলোচনা সভায় আশফাক চৌধুরী মাহী বলেন, আগামী ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। এই নির্বাচনে নৌকাকে বিজয়ী করতে হবে। তবেই প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত শক্তিশালী হবে এবং দেশের উন্নয়ন হবে।

উপস্থিত জনতার উদ্দেশে তিনি আরো বলেন, চাঁদপুর-২ আসনে বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিসডিয়াম মেম্বর মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রমকে বিপুল ভোটে নির্বাচিত করে আসনটি শেখ হাসিনাকে উপহার দিতে হবে। আমার বিশ্বাস আপনারা তা করবেন।
মাহী চৌধুরী বলেন, আমার বাবা সাজেদুল হোসেন চৌধুরী দিপু বেঁচে থাকলে আপনাদের কাছে আমার দাদার জন্য দোয়া ও ভোট চাইতেন। আজ আমি বাবার হয়ে আপনাদের কাছে আমার দাদার জন্য নৌকা মার্কায় ভোট চাই।

সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন মতলব দক্ষিণ উপজেলার সাবেক চেয়ারম্যান সিরাজুল মোস্তফা তালুকদার ও মতলব পৌর মেয়র আওলাদ হোসেন লিটন।

সভায় সভাপতিত্ব করেন জেলা ছাত্রলীগের সহ-সভাপতি রুবাইদ হাসান ইহাম। সভাটি পরিচালনা করেন জেলা ছাত্রলীগের উপ-অ্যাপায়ন বিষয়ক সম্পাদক মোঃআফসার উদ্দিন।

এতে আরো বক্তব্য রাখেন মতলব দক্ষিণ উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান শওকত আলী বাদল, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জহিরুল আলম, মহিলা আওয়ামী লীগের সভাপতি আসমা আক্তার আঁখি, মতলব পৌর যুবলীগের সভাপতি সোহাগ সরকার, সাধারণ সম্পাদক রোকনউজ্জামান রোকন, যুবলীগের সদস্য কামাল দেওয়ান, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি ইব্রাহিম, আলাউদ্দিন, রিপন তালুকদার, সালাউদ্দিন, মমিন, পৌর ছাত্রলীগের সভাপতি কাইয়ুম ফরাজি, শরীফ প্রধান, ছাত্রলীগ নেতা আশরাফুল ইসলাম, জহিরুল ইসলাম, সাদ্দাম হোসেন, রিপন মিয়া প্রমূখ।

এ সময় উপস্থিত ছিলেন মতলব দক্ষিণ উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক ফারুক পাটোয়ারী, উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক আল-আমীন ফরাজি, জ্যেষ্ঠ যুগ্ম আহবায়ক হোসাইন মোহাম্মদ কচি, উপজেলা যুবলীগ নেতা কামরুল হাসান মামুন, মতলব উত্তর উপজেলা ছাত্রলীগের সাবেক জ্যেষ্ঠ যুগ্ম আহবায়ক তামজিদ সরকার রিয়াদ, এসএম নোমান দেওয়ান, নাজমুল হাসান, মুহিবুল হক চৌধুরী সুমিত, ফতেপুর পশ্চিম ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাসান কাজল, মতলব উত্তর উপজেলা ছাত্রলীগের ১ নাম্বার সদস্য সদরুল আমিন, সদস্য জোবায়ের আহমেদ জনি প্রমূখ উপস্থিত ছিলেন।

প্রতিবেদক: খান মোহাম্মদ কামাল, ২০ ডিসেম্বর ১০১২