Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / খাজে আহমেদকে বিজয়ী করার লক্ষে ফরিদগঞ্জ মুক্তিযোদ্ধা সংসদের মতবিনিময়
খাজে

খাজে আহমেদকে বিজয়ী করার লক্ষে ফরিদগঞ্জ মুক্তিযোদ্ধা সংসদের মতবিনিময়

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে ফরিদগঞ্জ উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের আয়োজনে চেয়ারম্যান পদপ্রার্থী খাজে আহমেদ মজুমদারকে বিজয়ী করার লক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৭ এপ্রিল) দুপুরে উক্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার আলহাজ্ব সহিদ উল্লাহ তপাদারের সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী খাজে আহমেদ মজুমদার।

এ সময় খাজে আহমেদ মজুমদার বলেন, আপনারা জাতির শ্রেষ্ঠ সন্তান হিসেবে আমাকে যে সম্মান দেখিয়েছেন, আপনাদের প্রতি চিরদিন কৃতজ্ঞ থাকবো।

তিনি আরও বলেন, আগামী ২৯ মে উপজেলা পরিষদ নির্বাচনে আপনাদের দোয়া, ভালোবাসা ও অকুণ্ঠ সমর্থনের মাধ্যমে আমাকে বিজয়ী করবেন বলে আমি বিশ্বাস করি। নির্বাচিত হলে আপনাদের দেওয়া সমর্থনকে পূঁজি করে এবং আপনাদের সাথে নিয়ে ফরিদগঞ্জের উন্নয়নে কাজ করবো ইনশাআল্লাহ।

উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার সারোয়ার হোসেনের পরিচালনায় বক্তব্য রাখেন, বীর মুক্তিযোদ্ধা মো. মোনায়েম খান, আব্দুল কাদের পাটওয়ারী, দেলোয়ার হোসেন, বাচ্চু মিয়া ভাষানী, মানিক পাটওয়ারী ছাড়াও শতাধিক মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধার সন্তানরা উপস্থিত ছিলেন।

এ সময় মুক্তিযোদ্ধারা খাজে আহমেদ মজুমদারকে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান হিসেবে বিজয়ী করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা যুবলীগের সাবেক আহবায়ক বিল্লাল হোসেন পাটওয়ারী, বর্তমান আহবায়ক আবু সুফিয়ান শাহীন, সংসদ সদস্যের প্রতিনিধি জাহাঙ্গীর পলোয়ান, সাবেক ছাত্রলীগ নেতা কামরুল ইসলাম রোমানসহ বিভিন্ন নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রতিবেদক: শিমুল হাছান,২৮ এপ্রিল ২০২৪