Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / মতলব দক্ষিণে অনলাইনে ভূমি উন্নয়ন কর আদায়ের ক্যাম্পেইন
অনলাইনে

মতলব দক্ষিণে অনলাইনে ভূমি উন্নয়ন কর আদায়ের ক্যাম্পেইন

ভূমি সেবা মানুষের দোরগোড়ায় পৌঁছে দিতে মতলব দক্ষিণ উপজেলা ভূমি অফিস কর্তৃক বাস্তবায়নে অনলাইনে ভূমি উন্নয়ন কর আদায়ের জন্য ও গ্রাহকদের উৎসাহিত করার লক্ষে বিশেষ ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়েছে।

আজ বৃহস্পতিবার বেলা ১১টায় চাঁদপুর জেলা প্রশাসকের নির্দেশে নারায়ণপুর মডেল ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্র প্রাঙ্গণে এ ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়।

এ দিন দুপুর ১২টা পর্যন্ত ১০ জন গ্রাহকের কাছ থেকে ২০ হাজার ৪১৯ টাকা ভূমি উন্নয়ন কর আদায় করা হয়।

ভূমি উন্নয়ন কর আদায় করেন, নারায়ণপুর ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা মোহাম্মদ হুমায়ূন কবির সহ ভূমি অফিসের স্টাফ। ভূমি উন্নয়ন কর আদায়ের সার্বিক খোঁজ খবর নেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রেনু দাস।

পরে তিনি নারায়ণপুর ইউনিয়ন পরিষদ পয়ালী বাজার অস্থায়ী কার্যালয় ও ইউনিয়ন ডিজিটাল সেন্টার পরিদর্শন করেন। ইউনিয়ন পরিষদের চলমান কার্যক্রমের খোঁজ খবর নেন। এর আগে ইউনিয়ন পরিষদে পৌঁছালে তাকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানান ইউপি চেয়ারম্যান মো. জহিরুল মোস্তফা তালুকদার, ইউপি সচিব শ্যামল চন্দ্র দাস, ইউপি সদস্য মো. বারেক তালুকদার, সাইজ উদ্দিন ঢালী, রফিক মুন্সী এবং ওয়ার্ড আ.লীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন ও ইউডিসি উদ্যোক্তা মো. নজরুল ইসলাম প্রমুখ।

প্রতিবেদক: মাহফুজ মল্লিক, ২৭ জানুয়ারি ২০২৩