Home / উপজেলা সংবাদ / কচুয়ায় কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও বই বিতরণ
শিক্ষার্থী

কচুয়ায় কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও বই বিতরণ

চাঁদপুরের কচুয়ায় কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও দরিদ্র মেধাবী শিক্ষার্থীদের মাঝে বিনামূলে বই বিতরণ করা হয়েছে। শুক্রবার বিকালে উপজেলার সেঙ্গুয়া দক্ষিন পাড়া দরিদ্র কল্যাণ সংস্থার উদ্যোগে এসব বই বিতরণ ও সংবর্ধনা দেয়া হয়।

সংস্থার প্রতিষ্ঠাকালীন সভাপতি হাফেজ মো. কাউছার আহমেদ এর সভাপতিত্বে ও প্রতিষ্ঠাতালীন সাধারন সম্পাদক জাহিদ হাসান ও উপদেষ্টা কমিটির সদস্য মহসিন রেজার যৌখ পরিচালনায় বক্তব্য রাখেন, চাঁদপুর জেলা আইনজীবী সহকারী সমিতির সাবেক সাধারন সম্পাদক ও সমাজসেবক মো. জামাল হোসেন মোল্লা,সংস্থার সভাপতি মোজাম্মেল,সাধারন সম্পাদক রাশেদ,প্রবাসী আবু হানিফ,গোলাপ শাহ,ইকবাল,ব্যাংকার কবির হোসেন ও সাংবাদিক জিসান আহমেদ নান্নু প্রমুখ।

এসময় সংস্থার সদস্য বোরহান উদ্দিন,ইসমাইল,মুরাদ,এবাদুলসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। পরে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও শিক্ষার্থীদের পুরস্কার তুলে দেন অতিথিবৃন্দ।

উল্লেখ্য যে, সেঙ্গুয়া দক্ষিন পাড়া দরিদ্র কল্যাণ সংস্থা ২০১১ সালে প্রতিষ্ঠার পর থেকে এলাকার গরীব,অসহায় ও দরিদ্র পরিবারের কল্যাণে কাজ করে যাচ্ছে। বিশেষ করে করোনাকালীন সময়ে সুরক্ষা সামগ্রী,ত্রান সহায়তা ও বিভিন্ন সামাজিক কার্যক্রম করে যাচ্ছে এ সংস্থাটি। প্রতি বছর এ সংস্থাটি এভাবে দরিদ্র পরিবারের মাঝে বই,শিক্ষা উপকরণ বিতরন করেন। ভবিষ্যতে এ সংস্থার মাধ্যমে আরো যাতে ভালো কার্যক্রম করতে পারে তাই সকলের সহযোগিতা কামনা করেছেন সংস্থার সদস্যবৃন্দ।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ২৭ জানুয়ারি ২০২৩