Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / মতলব উত্তর ভাইস চেয়ারম্যান পদে জাকির খানের সর্মথনে মতবিনিময় সভা ও মিছিল
চেয়ারম্যান

মতলব উত্তর ভাইস চেয়ারম্যান পদে জাকির খানের সর্মথনে মতবিনিময় সভা ও মিছিল

আসন্ন চাঁদপুরেরর মতলব উত্তর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে ছেংগারচর পৌর যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ জাকির খানের সর্মথনে মতবিনিময় সভা ও বিশাল মিছিল অনুষ্ঠিত হয়েছে।

রবিবার ১০ মার্চ বিকেলে মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌর আওয়ামীলীগ, অঙ্গ ও সহযোগী সংগঠন কার্যালয়ের এ মতবিনিময় সভা হয়েছে। এরপর ছেংগারচর পৌর আওয়ামীলীগ, অঙ্গ ও সহযোগী সংগঠন কার্যালয় হইতে মতলব উত্তর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে ছেংগারচর পৌর যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ জাকির খানের সর্মথনে একটি মিছিল বের করা হয়। মিছিলটি বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্সিণ করে পূনরায় দরয়ি কার্যালয়ে এসে শেষ হয়।

মতবিনিময় সভায় ছেংগারচর পৌর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মনির হোসেন বেপারির সভাপতিত্ত্বে ও ছেংগারচর বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের আহবায়ক মনির হোসেনের পরিচালনায় বক্তব্য দেন-ছেংগারচর পৌর যুবলীগের সাধারণ সম্পাদক ও আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে মতলব উত্তর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রার্থী মোঃ জাকির খান, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান ঢালী, যুগ্ন সাধারণ সম্পাদক চাঁন মিয়া, মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আব্দুস ছাত্তার, পৌর যুবলীগের যুগ্ম-আহবায়ক ও কাউন্সিলর শাহজাহান মোল্লা, সাবেক কাউন্সিলর ও ওয়ার্ড আওয়মীলীগের সভাপতি বোরহান উদ্দিন প্রধান, আল-আমীন সরকার, ছেংগারচর পৌর বাজার বনিক সমিতির সাবেক সভাপতি মোবারক হোসেন মুফতি, পৌর আওয়মীলীগ নেতা জাকির হোসেন খান, পৌর কৃষকলীগের সভাপতি কাদির হোসেন প্রধান, শ্রমীকলীগ নেতা মোঃশামীম প্রধান, কামরুজ্জামান কামাল, বাদল ঢালী, ছেংগারচর পৌর যুবলীগের দপ্তর সম্পাদক মিজানুর রহমান, পৌর ছাত্র লীগের নেতা মোঃ রিয়াদ প্রমূখ। এসময় ছেংগারচর পৌরসভার কাউন্সিলর হারিছ খান, মোঃ শাহজালাল মুফতি, আমান উল্লাহ সরকার, মোঃ আনোয়ার হোসেন, মোঃ বোরহান উদ্দিন, পৌর আওয়ামী লীগ নেতা মোঃ আবুল বাশার,নূরে আলম সিকদার, ছেংগারচর পৌর মৎস্য জীবিলীগের সভাপতি মোঃ জনি সরকার, সাংগঠনিক সম্পাদক মোঃ আল আমিন বেপারী, পৌর যুবলীগ নেতা সোহেল সরকার,ছেংগারচর পৌর আওয়ামী লীগ অঙ্গ ও সহযোগী সংগঠনের বিভিন্ন নেতাকর্মী উপস্থিত ছিলেন।

এসময় উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রার্থী মোঃ জাকির খান বলেন, আমি বাংলাদেশ আওয়ামী লীগের রাজনীতি করি। বঙ্গবন্ধু কন্যা মানবতার মা প্রধানমন্ত্রী শেখ হাসিনার আর্দশের সৈনিক। চাঁদপুর ২ আসনের সংসদ সদস্য, বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, স্বাধীনতা পদক প্রাপ্ত, সাবেক মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রমের কর্মী। আমি আপনাদের সন্তান, কারো ছোট ভাই। আপনাদের ভালোবাসায় আমি মুগ্ধ। আমার অজান্তে আমাকে নিয়ে যেভাবে প্রচার- প্রচারনা ও সর্মথন দিয়েছেন তাতে আমি ঋনি। আপনাদের দোয়া ও ভালোবায় আমি আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে আমি একজন প্রার্থী।
তিনি আরো বলেন, আমার রাজনৈতিক জীবনে কখনো অন্যায়ের সাথে আপোষ করিনি। আর করবোও না। আপনাদের দোয়া ও সহযোগিতা নিয়ে সবাই মিলে হাতে হাত রেখে কাঁধে কাঁধ মিলে কাজ করতে চাই। সবাই মিলে কাজ করলে ইনশাআল্লাহ বিজয় নিশ্চিত। আর আমি বিজয়ী হলে আপনদের সাথে নিয়ে মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রমের অনুপ্রেরণায় স্মার্ট বাংলাদেশ বাস্তবায়নে কাজ করবো।

নিজস্ব প্রতিবেদক, ১০ মার্চ ২০২৪