Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / মতলব উত্তর ও হাজীগঞ্জে দুই ইউনিয়নে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী জয়ী
ইউনিয়নে
স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী কাজী মিজানুর রহমান ও মো. আবু তাহের

মতলব উত্তর ও হাজীগঞ্জে দুই ইউনিয়নে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী জয়ী

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার মোহনপুর ইউনিয়ন পরিষদ উপনির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী কাজী মিজানুর রহমান ও হাজীগঞ্জ উপজেলার দ্বাদশ গ্রাম ইউনিয়ন পরিষন নির্বাচনে মো. আবু তাহের বেসরকারীভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

১৬ মার্চ বৃহস্পতিবার  সকাল সাড়ে ৮টা থেকে বিকাল সাড়ে ৪টা পর্যন্ত দুটি ইউনিয়নে এই প্রথম ইভিএমের মাধ্যমে টানা ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়।

উভয় ইউনিয়নের ৯টি করে ১৮টি কেন্দ্রের প্রাপ্ত ফলাফলে জানাগেছে, মোহনপুর ইউনিয়নে অটোরিকশার প্রার্থী কাজী মিজানুর রহমান পেয়েছেন ৫০২২ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী আব্দুল হাই পেয়েছেন ১৮০৮ ভোট। এই ইউনিয়নে ৯জন প্রার্থী চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করলেও বুধবার (১৫ মার্চ) সন্ধ্যায় ৭জন স্বতন্ত্র প্রার্থী নৌকা মার্কাকে সমর্থন দিয়ে নির্বাচন থেকে সরে দাঁড়ায়। ফলে প্রতিদ্বন্দ্বিতা হয় নৌকা এবং অটোরিকশা প্রতীকের মধ্যে।

হাজীগঞ্জ উপজেলার দ্বাদশ গ্রাম ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মো. আবু তাহের পেয়েছেন ২২৯৭ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি অপর স্বতন্ত্র প্রার্থী ঘোড়া প্রতীকের হেলাল উদ্দিন পেয়েছেন ১৭৯১ ভোট, আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী মো. খোরশেদ আলম বকাউল পেয়েছেন ১৭২৬ ভোট। এই ইউনিয়নে ৬জন প্রার্থী চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করেন।

মতলব উত্তর উপজেলা রিটার্নিং কর্মকর্তা (অতিরিক্ত দায়িত্ব) কাজী আবু বকর ছিদ্দিক ও হাজীগঞ্জ উপজেলা রিটার্নিং কর্মকর্তা মো. ওবায়েদুর রহমান গনমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেন।

প্রতিবেদক: মাজহারুল ইসলাম অনিক, ১৬ মার্চ ২০২৩