Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / মতলব উত্তরে যৌন হয়রানীর দায়ে যুবকের ২ বছরের কারাদণ্ড

মতলব উত্তরে যৌন হয়রানীর দায়ে যুবকের ২ বছরের কারাদণ্ড

কামাল হোসেন খান:
চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় যৌন হয়রানীর অপরাধে মফিজ হাওলাদার (৩২) নামে এক বখাটে যুবককে ২ বছরের কারাদ- দিয়েছে উপজেলা ভ্রাম্যমান আদালত। সোমবার রাতে উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মফিজুল ইসলাম তার কার্যালয়ে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে মোবাইল কোর্ট আইন ২০০৯ ধারায় দোষী সাবস্ত করে পৃথক দু’টি ধারায় ১ বছর করে মোট ২ বছরের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন। সে উপজেলার মোহনপুর ইউনিয়নের আঃ মান্নান হাওলাদারের ছেলে।
মতলব উত্তর থানা পুলিশ ও উপজেলা নির্বাহী অফিস সূত্রে জানা যায়, সাঁজাপ্রাপ্ত বখাটে যুবক মফিজ উপজেলার দূর্গাপুর ইউনিয়নের দশম শ্রেনীর এক ছাত্রীকে প্রায়ই ফোনে উতোক্ত করতো। সোমবার বিকেলে ওই মেয়েকে ফোনে উপজেলার রাজুরকান্দি এলাকার স্থানে আসতে বলেল ওই মেয়েটি বখাটে যুবককে ধরার তার কথা মতো আসে। আসার পর মেয়েটি জোরপূর্বক যৌন হয়রানীর চেষ্টা করলে স্থানীয় এবং মেয়েটির লোকজন তাকে ধরে ফেলে। পরে মতলব উত্তর থানা পুলিশকে খবর দিলে থানার এএসআই মোঃ আনোয়ার হোসেন ঘটনাস্থল থেকে বখাটে যুবককে আটক করে।

পরে আটক বখাটে যুবককে সোমবার রাতে উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে পাঠালে ইউএনও মোহাম্মদ মফিজুল ইসলাম তার কার্যালয়ে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে যৌন হয়রানীর অপরাধে বখাটে যুবককে ২ বছরের কারাদ- প্রদান করেন।
মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ সৈয়দ মাহবুবুর রহমান রহমান জানান, ভ্রাম্যমান আদালতে যৌন হয়রানীর অপরাধে ২ বছরের সাঁজাপ্রাপ্ত আসামী মফিজকে গতকাল মঙ্গলবার সকালে চাঁদপুর জেল হাজতে প্রেরন করা হয়েছে।