Home / উপজেলা সংবাদ / মতলব উত্তরে বিপুলসংখ্যক মাদকসহ ৬ পাচারকারী গ্রেফতার
মতলব উত্তরে বিপুলসংখ্যক মাদকসহ ৬ পাচারকারী গ্রেফতার

মতলব উত্তরে বিপুলসংখ্যক মাদকসহ ৬ পাচারকারী গ্রেফতার

চাঁদপুর টাইমস, মতলব উত্তর (চাঁদপুর) :

চাঁদপুরের মতলব উত্তর থানা পুলিশ মাদকবিরোধী অভিযান পরিচালনা করে ৩৫০ বোতল ফেন্সিডিল ও ২০ কেজি গাঁজাসহ ৬ মাদক পাচারকারীকে আটক করেছে। মঙ্গলবার বিকেলে মতলব উত্তর উপজেলার সাদুল্যাপুর ইউনিয়নের বেলতলি বেরীবাধ এলাকা থেকে জাহাঙ্গীর হোসেন (২৫), রাসেল ফকির (২২), মোঃ ইয়াছিন (২৫), মোহসিন (২৮),জাকির হোসেন (২২) ও ইমান হোসেন (২০)কে আটক করা হয়।

পুলিশ সূত্রে জানা যায়, দুপুর সাড়ে ৩ টার সময় একটি সিএনজি যোগে মতলব উত্তর উপজেলার শ্রীরায়েরচর ব্রীজ হয়ে মতলব উত্তর উপজেলা হয়ে ষাটনল লঞ্চঘাট দিয়ে লঞ্চ যোগে নারায়নগঞ্জে বিক্রির উদ্দেশে ষাটনলের উদ্দেশ্যে বেলতলী বেড়ীবাঁধ হয়ে যাচ্ছিল। এ সময় গোপন সংবাদের ভিত্তিতে মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ সৈয়দ মাহবুবুর রহমানের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স সিএনজিটি তল্লাশি চালিয়ে তাদের কাছ থেকে ২০ কেজি গাঁজাসহ জাহাঙ্গীর হোসেন (২৫), রাসেল ফকির (২২) কে আটক করে।

কিছুক্ষণ পর একই স্থান দিয়ে আরেকটি সিএনজি কুমিল্লা থেকে মতলব ফেরীঘাট হয়ে মতলব উত্তর উপজেলার কালিপুর নদী পথ দিয়ে ট্রলারযোগে ভবেরচর দিয়ে ঢাকা নিয়ে বিক্রির উদ্দেশ্যে মতলব উত্তর উপজেলার বেলতলি এলাকা হয়ে যাচ্ছিল। এ সময় অভিযানে থাকা পুলিশ সদস্যরা সিএনজিটি তল্লাশি চালায়। তল্লাশি চালিয়ে সিএনজি থেকে ৩৫০ বোতল ফেনসিডিলসহ মোঃ ইয়াছিন (২৫), মোহসিন (২৮),জাকির হোসেন (২২) ও ইমান হোসেন (২০) কে আটক করে।

২০ কেজি গাঁজাসহ আটকৃত ২ পাচারকারীরা হলেন-জাহাঙ্গীর হোসেন গাইবান্ধা জেলার সাদুল্যাপুর থানার দূর্গাপুর গ্রামের মৃত সামছু উদ্দিনের ছেলে ও গোপালগঞ্জ জেলার মোকশেদপুর থানার কৃষ্ণপুর ফকির বাড়ি গ্রামের মৃত আঃ ওহাব ফকিরের ছেলে মোঃ রাসেল ফকির।

অপরদিকে ৩৫০ বোতল ফেন্সিডিলসহ আটককৃত পাচারকারী ৪ সদস্যরা হলো- কুমিল্লা জেলার সদর দক্ষিণ থানার জুলাই ফুড়িয়া পাড়া গ্রামের মোঃ শাহজাহান মিয়ার ছেলেমোঃ ইয়াছিন (২৫), বিবাড়িয়ার নবীপুর থানার বাড়–য়া গ্রামের মোঃ সেলিমের ছেলেমোঃ মোহসিন (২৮), কুমিল্লা জেলার সদর দক্ষিণ থানার বাড়াইপুর গ্রামের আবু বাশারের ছেলে মোঃ জাকির হোসেন (২২) আর অপর আটক ইমান হোসেন একই এলাকার মৃত আলী হোসেনের ছেলে।

মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ সৈয়দ মাহবুবুর রহমান চাঁদপুর টাইমসকে জানান, ‘আটক মাদক পাচারকারীদের বিরুদ্ধে মতলব উত্তর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলার প্রস্তÍুতি চলছে। মতলব উত্তর উপজেলাকে মাদকমুক্ত রাখার লক্ষ্যে মাদক বিরোধী অভিযান অব্যাহত রয়েছে। বুধবার সকালে তাদের মাদক মামলায় আদালতে প্রেরণ করা হবে।

চাঁদপুর টাইমস/এমকেএইচ/এএস/এমআরআর/২০১৫।

আপডেট :   বাংলাদেশ সময় : ০৯:১২ অপরাহ্ন, ২২ আষাঢ় ১৪২২ বঙ্গাব্দ, মঙ্গলবার ০৭ জুলাই ২০১৫ খ্রিস্টাব্দ

 চাঁদপুর টাইমস ডট কমপ্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি