Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / মতলব উত্তরে ইয়াবাসহ একজন আটক
ইয়াবাসহ

মতলব উত্তরে ইয়াবাসহ একজন আটক

চাঁদপুরের মতলব উত্তরে ১০০ পিস ইয়াবাসহ মোঃ মমিনুল ইসলাম প্রকাশ মমিন (৫০) এক মাদক কারবারিকে আটক করেছে মতলব উত্তর থানা পুলিশ।

২০ আগস্ট রোববার দুপুর ২টার সময় উপজেলার ষাটনল ইউপির সটাকী বাজার সংলগ্ন শরীফ উল্যা স্কুল অ্যান্ড কলেজ মাঠের পূর্ব দক্ষিণ পাশ থেকে তাকে আটক করা হয়।

আটক মমিনুল ইসলাম মতলব উত্তর উপজেলার সুগন্ধি গ্রামের মৃত ক্বারী মোহাম্মদ উল্যাহর ছেলে।
মতলব উত্তর থানা পুলিশ জানায়, মমিনুল নামে এক মাদক কারবারি সটাকী বাজার সংলগ্ন শরীফ উল্যা স্কুল অ্যান্ড কলেজ মাঠে ইয়াবাসহ অবস্থান করছে- এমন গোপন সংবাদের ভিত্তিতে মতলব উত্তর থানার এসআই মিজান-১ ও এসআই আব্দুল আউয়ালসহ সঙ্গীয় ফোর্স অভিযান পরিচালনা করে।

পুলিশের উপস্থিতি দেখে পালানোর চেষ্টাকালে পুলিশ ধাওয়া দিয়ে তাকে আটক করে। এ সময় তল্লাশী করে তার শার্টের পকেটে ১টি সাদা পলিথিনে মোড়ানো অবস্থায় ১০০ পিস ইয়াবা উদ্ধার করে। যাহার আনুমানিক মূল্য ত্রিশ হাজার টাকা।

জানা যায়, মমিন অনেক দিন ধরে বিভিন্ন এলাকায় হতে ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে বিভিন্ন স্থানে বিক্রি করে আসছে।

বিষয়টি নিশ্চিত করে মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ মোঃ মহিউদ্দিন বলেন, আটক মমিনুল ইসলামের বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।

তিনি আরও বলেন, চাঁদপুর জেলাকে মতলব উত্তর থানাকে মাদক মুক্ত করা এবং মাদকের ভয়াল গ্রাস থেকে তরুণ প্রজন্ম ও যুব সমাজকে রক্ষা করতে মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি বাস্তবায়নে নিরলসভাবে কাজ করতে দৃঢ় প্রতিজ্ঞ থানা পুলিশ। মাদকের বিরুদ্ধে তাদের এই অভিযান চলমান থাকবে।

প্রতিবেদক: খান মোহাম্মদ কামাল, ২১ আগস্ট ২০২৩