Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / মতলব উত্তরে ইউএনও শারমিন আক্তারের যোগদান
মতলব উত্তরে ইউএনও শারমিন আক্তারের যোগদান

মতলব উত্তরে ইউএনও শারমিন আক্তারের যোগদান

চাঁদপুর মতলব উত্তর উপজেলা নির্বাহী অফিসার ও নবাগত ইউএনও হিসেবে যোগদান করেছেন মিসেস শারমিন আক্তার।

রোববার (২ জুলাই) বিকেলে তিনি আনুষ্ঠানিকভাবে উপজেলা প্রশাসনের বিভিন্ন কর্মকর্তা ও উপজেলা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে প্রথম মতবিনিময় করেন।

তিনি গত (১৮ জুন) তিনি চাঁদপুর জেলা প্রশাসক আব্দুস সবুর মন্ডলের কাছে যোগদারের পর ওই দিনই তিনি মতলব উত্তরের বিদায়ী ইউএনও মোহাম্মদ মফিজুল ইসলামের কাছ থেকে দায়িত্ব বুঝে নেন। ঈদের ছুটির পর কর্মস্থলে যোগদান করেন।

নবাগত ইউএনও শারমিন আক্তার এর আগে ময়মনসিংহ জেলা প্রশাসকের সিনিয়র সহকারী কমিশনার ছিলেন।

এছাড়াও তিনি চট্টগ্রাম বিভাগের ব্রাক্ষাণ বাড়িয়া, গাজিপুর সদর, কালিগঞ্জের সহকারী কমিশনার (এসিল্যান্ট) হিসেবে দায়িত্ব পালন করেছেন।

তিনি ২৯তম বিসিএস পাস করার পর সরকারি চাকুরীতে যোগদান করেন। তার জন্মস্থান ঢাকা সিটিকর্পোরেশন উত্তরে। তিনি মতলব উত্তর উপজেলার প্রথম মহিলা ইউএনও ।

রোববার (২জুলাই) উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে অফিসার ও সাংবাদিকদের সথে মতবিনিময়কালে নবাগত ইউএনও শারমিন আক্তার বলেন, মতলব উত্তর উপজেলার সকল উন্নয়নে সর্বাত্মক ভূমিকা রাখবো এবং উপজেলাকে উন্নয়নের মডেল উপজেলা হিসেবে গড়ে তুলতে কাজ করে যাবো। উপজেলা দেশের মধ্যে যাতে সকল ভালো কাজের প্রথম স্থান অর্জন করতে পারে সেজন্য সকলের সহযোগিতা প্রয়াজন।

তিনি আরো বলেন, সাংবাদিকরা জাতির বিবেক, সমাজ বিনির্মাণে প্রশাসনের সাথে সাথে সাংবাদিকরাও সহযোগির ভূমিকা পালন করবে।

ইউএনও বলেন, বাল্য বিবাহ, ইভটিজিং, মাদক প্রতিরোধ এবং মেঘনা নদীতে জাটকা সংরক্ষণে তার জোড়ালো কর্মসূচী থাকবে। তিনি তার দায়িত্ব পালনে সকালের সহযোগিতা ও দোয়া কামনা করেন।

এ সময় নবাগত ইউএনও শারমিন আক্তার উপজেলা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে কুশলবিনিময় করেন এবং পরিচয় প্রদান করে সার্বিক সহযোগিতা আশা করেন।

মতবিনিময়কালে সহকারী কমিশনার ভূমি এবিএম রুহুল আমিন রুমান, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোঃ হাবিব ইসমাইল, উপজেলা কৃষিকর্মকর্তা মো. সালাউদ্দিন, উপজেলা প্রকৌশলী মো. এনামুল হক, উপজেলা যুবউন্নয়ন অফিসার মো. ফারুক হোসেন, উপজেলা নির্বাচন অফিসার কাজী হেকমত আলী, উপজেলা হিসাব রক্ষণ কর্মকর্তা আবুল কালাম আজাদ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. বেলাল হোসেন মজুমদারসহ প্রশাসনের বিভিন্ন কর্মকর্তা ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন।
এরপর তলব উত্তর উপজেলা প্রেসক্লাবের সাংবাদিকবৃন্দ নবাগত ইউএনও শারমিন আক্তারকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।
প্রসঙ্গত গত (১৮ জুন) বৃহস্পতিবার শারমিন আক্তার মতলব উত্তর উপজেলায় ইউএনও হিসেবে যোগদান করেন।

এদিকে মতলব উত্তর উপজেলা প্রেসক্লাবের সাংবাদিকবৃন্দ নবাগত ইউএনও শারমিন আক্তারকে ফুলেল শুভেচ্ছা জানান।

এসময় উপস্থিত ছিলেন, মতলব উত্তর উপজেলা প্রেসক্লাবের সভাপতি, রাকিবুল ইসলাম সোহাগ, সিনিয়র সাংবাদিক খান মোহাম্মদ কামাল, উপজেলা প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি প্রভাষক আলমাছ মিয়া, সাধারণ সম্পাদক এ. কে.এম. গোলাম নবী খোকন, যুগ্ম সাধারণ সম্পাদক জাকির হোসেন বাদশা, সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম, কোষাধ্যক্ষ বাবুল মুফতি, উপদেষ্টা সদস্য আব্দুল লতিফ মিয়াজী, কার্যকরী সদস্য আতিকুর রহমান দুলাল প্রমূখ।

খান মোহাম্মদ কামাল, মতলব উত্তর
আপডেট,বাংলাদেশ সময় ৮ : ০২ পিএম, ২ জুলাই ২০১৭,রোববার
এইউ

Leave a Reply