Home / উপজেলা সংবাদ / কচুয়া / ‘দেশের উন্নয়ন, অগ্রগতি ও সমৃদ্ধি অব্যাহত রাখতে নৌকায় ভোট দিন’
দেশের উন্নয়ন, অগ্রগতি ও সমৃদ্ধি অব্যাহত রাখতে নৌকায় ভোট দিন

‘দেশের উন্নয়ন, অগ্রগতি ও সমৃদ্ধি অব্যাহত রাখতে নৌকায় ভোট দিন’

সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য, ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি বলেছেন, আওয়ামী লীগ সরকার উন্নয়নের সরকার। আওয়ামী লীগ সরকার কৃষি, জনবান্ধব ও গরীব দুঃখি মানুষের ভাগ্য বদলের সরকার। তাই দেশের উন্নয়ন, অগ্রগতি ও সমৃদ্ধি অব্যাহত রাখতে নৌকা মার্কায় ভোট দিয়ে আবারো আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে হবে।

তিনি আরো বলেন, জননেত্রী শেখ হাসিনা সাধারণ মানুষের ভাগ্য পরিবর্তনের লক্ষ্যে কাজ করে যাচ্ছেন। বিশেষ করে ভিশন, রূপকল্প ২০২১ বাস্তবায়নের লক্ষ্যে ২০৪১ সালে দেশকে বিশ্বের উন্নত আয়ের দেশে পরিণত করা হবে।

রোববার (২ জুলাই) সকালে কচুয়া উপজেলার পালাখাল বাজার ব্যবসায়ী ও সুশিল সমাজের ব্যক্তি বর্গের সাথে শুভেচ্ছা ও মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ইউপি চেয়ারম্যান ইমাম হোসেন সোহাগের সভাপতিত্বে ও বাজার পরিচালনা কমিটির সদস্য ওমর ফারুকের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান শাহজাহান শিশির, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আইয়ুব আলী পাটওয়ারী, সহ-সভাপতি কামরুন্নাহার ভূইয়া, সাধারণ সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী সোহাগ, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সালাম সহিদ।

একই দিনে ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি ফতেপুর বাজার, দারাশাহী-তুলপাই বাজার ও রহিমানগর বাজার ব্যবসায়ীদের সাথে মতবিনিময় ও ঈদ পরবর্তী শুভেচ্ছা বিনিময় করেন।

প্রতিবেদক : জিসান আহমেদ নান্নু, কচুয়া
আপডেট,বাংলাদেশ সময় ৮ : ২১ পিএম, ২ জুলাই ২০১৭,রোববার
এইউ

Leave a Reply