Home / উপজেলা সংবাদ / মতলবে দু’শিশুকে ১ মাস আটক রেখে ধর্ষণ করল চাচা
মতলবে দু’শিশুকে ১ মাস আটক রেখে ধর্ষণ করল চাচা

মতলবে দু’শিশুকে ১ মাস আটক রেখে ধর্ষণ করল চাচা

চাঁদপুরের মতলবে ভয় দেখিয়ে এক মাস ধরে দুই শিশুকে ধষর্ণের দায়ে শিপন চন্দ্র শীল (২৮) নামে এক যুবককে কারাগারে পাঠিয়েছেন বিচারিক হাকিমের আদালত। মতলব উত্তর থানা পুলিশ বৃহস্পতিবার সকালে শিপনকে আদালতে হাজির করলে তাকে কারাগারে পাঠানো হয়। ধর্ষণের শিকার দুই শিশু স্থানীয় একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দ্বিতীয় ও তৃতীয় শ্রেণীর ছাত্রী।

ধর্ষণের শিকার দুই শিশুর পারিবারিক সূত্রে জানা গেছে, দ্বিতীয় ও তৃতীয় শ্রেণীর দুই শিশুকে একই বাড়ির দূরসর্ম্পকের চাচা শিপন প্রায় এক মাস ধরে নানাভাবে ভয় দেখিয়ে ধর্ষণ করে আসছেন। চিৎকার করলে বা বিষয়টি কাউকে জানালে শিশুদের মেরে ফেলার হুমকি দেওয়া হতো। সর্বশেষ মঙ্গলবার সন্ধ্যায় আলাদা করে শিশু দুটিকে নিজের ঘরে ডেকে নিয়ে ধর্ষণ করে শিপন। পরদিন বুধবার দুই শিশু বিষয়টি তাদের বাবা-মাকে জানালে রাতেই শিপনকে আসামি করে থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে পৃথক মামলা করা হয়।

মতলব উত্তর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কবির হোসেন চাঁদপুর টাইমসকে জানান, দুই শিশুকে ধর্ষণের দায়ে শিপন চন্দ্র শীলকে কারাগারে পাঠিয়েছেন আদালত। ভয় দেখিয়ে দিনের পর দিন ওই শিশুদের ধর্ষণ করে আসছিল শিপন। সর্বশেষ মঙ্গলবার সন্ধ্যায় তাদের ধর্ষণ করলে তারা ঘটনাটি পরিবারকে জানায়। এরপর থানায় মামলা হলে বুধবার রাতে শিপনকে গ্রেপ্তার করা হয়।

মামলার তদন্ত কর্মকর্তা মতলব উত্তর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আবু হানিফ চাঁদপুর টাইমসকে জানান, মামলা করার পর রাতেই ওই যুবককে গ্রেপ্তার করা হয়। সকালে চাঁদপুর বিচারিক হাকিমের আদালতের মাধ্যমে শিপনকে কারাগারে পাঠানো হয়েছে। এ ছাড়া ডাক্তারি পরীক্ষার জন্য দুই শিশুকে চাঁদপুর সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

মতলব উত্তর করেসপন্ডেন্ট :