Home / সারাদেশ / কুমিল্লায় হাত-পা বেঁধে স্ত্রীর কান কর্তন
কুমিল্লায় হাত-পা বেঁধে স্ত্রীর কান কর্তন

কুমিল্লায় হাত-পা বেঁধে স্ত্রীর কান কর্তন

পাষণ্ড স্বামী :যৌতুক না পেয়ে স্ত্রীর হাত-পা বেঁধে ধারালো অস্ত্র দিয়ে দুই কান কেটে ফেলেছে পাষণ্ড স্বামী। কুমিল্লার মুরাদনগর উপজেলার ডালপা গ্রামে এ নির্মম ঘটনা ঘটে। এ ঘটনার পর বৃহস্পতিবার সন্ধ্যায় স্থানীয়রা অভিযুক্ত জালাল উদ্দিনকে আটক করে পুলিশে সোপর্দ করেছে।

বৃহস্পতিবার রাত সাড়ে ৭টার দিকে চারজনের বিরুদ্ধে মুরাদনগর থানায় মামলা করা হয়েছে। আটক জালাল উদ্দিন উপজেলার ডালপা গ্রামের কামাল মুন্সীর ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, পাঁচ বছর আগে মুরাদনগর উপজেলার ফুলঘর গ্রামের মৃত মোতালেব হোসেনের মেয়ে তানজিনা আক্তারের সঙ্গে জালাল উদ্দিনের বিয়ে হয়। বিয়ের পর থেকে যৌতুকের দাবিতে বিভিন্ন সময় তানজিনার উপর নির্যাতন চালায় তার স্বামী ও পরিবারের লোকজন। এর এক পর্যায়ে যৌতুক না পেয়ে জালাল উদ্দিন তার স্ত্রীর হাত-পা বেঁধে ধারালো অস্ত্র দিয়ে দুই কান কেটে ফেলে।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ (কুমেক) হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় বৃহস্পতিবার সন্ধ্যায় স্থানীয় ইউপি চেয়ারম্যান ওমর ফারুকের উপস্থিতিতে স্থানীয়রা তার স্বামীকে আটক করে পুলিশে সোপর্দ করে। এ ঘটনায় তানজীনার চাচা বাদশা মিয়া বাদী হয়ে জালাল উদ্দিনসহ চারজনের বিরুদ্ধে মুরাদনগর থানায় মামলা দায়ের করেন।

মুরাদনগর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান জানান, এ বিষয়ে থানায় যৌতুক ও নারী নির্যাতন আইনে মামলা দায়ের করা হয়েছে। ইতোমধ্যে মামলার প্রধান আসামি জালাল উদ্দিনকে গ্রেফতার করা হয়েছে। অপর আসামিদের গ্রেফতারে অভিযান অব্যহত রয়েছে বলেও জানান তিনি।

চাঁদপুর টাইমস নিউজ ডেস্ক || আপডেট: ১০:০৮ পিএম,২২ অক্টোবর ২০১৫,বৃহস্পতিবার

 এমআরআর