Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ার অবসরপ্রাপ্ত সেনা সদস্যের মৃত্যুতে গুঞ্জন
No Pic Chandpur Times
এ সংবাদের সংশ্লিষ্ট ছবি প্রকাশ হয়নি।

কচুয়ার অবসরপ্রাপ্ত সেনা সদস্যের মৃত্যুতে গুঞ্জন

চাঁদপুরের কচুয়া উপজেলার কাদলা গ্রামের অধিবাসী অবসরপ্রাপ্ত ওয়ারেন্ট অফিসার সফিকুল ইসলাম (৫৫) মৃত্যুর রহস্য নিয়ে এলাকায় নানান গুঞ্জন চলছে।

সফিকুল ইসলাম কী সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে ! নাকি অন্য কিছু। এবং ময়না তদন্ত ছাড়াই তরিগরি লাশ দাফন করা এ নিয়ে এলাকাবাসীর মাঝে নানান গুঞ্জন চলছে।

নিহত পরিবার ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, কচুয়া উপজেলার কাদলা গ্রামের হাজ্বী আজগর আলীর ছেলে সফিকুল ইাসলাম প্রায় ৫ বছর পূর্বে রাজশাহীতে সেনা সদস্য কর্মরত থাকা অবস্থায় অবসর গ্রহণ করেন। পরবর্তীতে তিনি কুমিল্লার বেলতলী (অশোকতলা) এলাকায় নিজস্ব মুড়ির ফ্যাক্টরি ও বড় ট্রাক ক্রয় করে ব্যবসায় পরিচালনা ও ওই এলাকায় বসবাস করছেন। নিহত সফিকুল ইসলামের চালক মোঃ শাহজাহান মিয়ার বক্তব্য জানতে ব্যবহৃত মোবাইলে বারবার চেষ্টা করেও তার বক্তব্য নেওয়া যায়নি।

স্থানীয় অধিবাসী মোস্তফা মিয়াসহ একাধীক লোক জন জানান, সফিকুল ইসলাম একজন মাটির মানুষ ছিলেন, তার মৃত্যুর পর লাশ প্রশাসনকে না জানিয়ে ময়না তদন্ত ছাড়াই তড়িগরি দাফন ও কাউকে কিছু না জানানের বিষয়টি সন্দেহজনক।

তবে নিহতের বড় মেয়ে কলেজ ছাত্রী ইসরাত জাহান সুমি জানান, তাঁর বাবা বৃহস্পতিবার রাত নয়টার দিকে কুমিল্লার বেলতলী এলাকায় লেগুনার নিচে পিষ্ট হয়ে মারা যাওয়ার সংবাদ পেয়ে ঢাকা থেকে কুমিল্লায় আসেন । সড়ক দুর্ঘটনায় নিহত হওয়ার পর তার বাবা লাশ তাদের ট্রাক চালক মো: শাহজাহান ঘটনাস্থল থেকে লাশ কুমিল্লার বাসায় নিয়ে আসেন এবং পরদিন শুক্রবার সকালে তাদের গ্রামের বাড়ি কচুয়ার কাদলা গ্রামে জানাজাা শেষে (হোনার বাড়ি) পারিবাবরিক কবরস্থানে দাফন করা হয়।

তবে তার বাবার মৃত্যুর বিষয় নিয়ে তাদের কোনো অভিযোগ নেই। তিনি সড়ক দুর্ঘটনায় মারা গেছে এমনটাই দাবি করেন, ইসরাত জাহান সুমি। অন্যদিকে তার স্ত্রী রেহেনা বেগম এ ব্যাপারে সাংবাদিকদের সাথে কথা বলতে রাজি হননি।

এব্যাপারে কচুয়া থানার ওসি (তদন্ত) মুহাম্মদ শাহাজাহন কামাল জানান, সেনা সদস্য সফিকুল ইসলামের মৃত্যুর খবর পেয়ে তাঁর গ্রামের বাড়িতে পুলিশ পাঠিয়েছি। তবে তাদের পরিবারের সদস্যদের কোন ধরনের অভিযোগ নেই বলে পুলিশকে জানান।

স্টাফ করেসপন্ডেন্ট

Leave a Reply