Home / সারাদেশ / ‘আমার বাবাকে ভোট দিবেন না’
'আমার বাবাকে ভোট দিবেন না'

‘আমার বাবাকে ভোট দিবেন না’

চট্টগ্রাম-১ আসনে বিএনপির মনোনীত প্রার্থী মনিরুল ইসলাম ইউসুফকে ভোট না দেয়ার আহ্বান জানিয়েছেন তার একমাত্র ছেলে নিয়াজ মোর্শেদ এলিট

চট্টগ্রাম-১ (মিরেশ্বরাই) আসনে বিএনপির মনোনীত প্রার্থী মুক্তিযোদ্ধা দলের কেন্দ্রীয় নেতা মনিরুল ইসলাম ইউসুফকে ভোট না দেয়ার আহ্বান জানিয়েছেন তার একমাত্র ছেলে নিয়াজ মোর্শেদ এলিট।

গত মঙ্গলবার সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজের পেইজ থেকে একটি ভিডিও পোস্ট করে তিনি এই আহ্বান জানান।

ভিডিওটিতে তিনি বলেন, “আমি নিয়াজ মোর্শেদ এলিট, কিছু কথা বলার জন্য আপনাদের সামনে হাজির হয়েছি। আমার বাবা মনিরুল ইসলাম ইউসুফ, একাদশ জাতীয় সংসদ নিরবাচনে চট্টগ্রাম-১ (মিরেশ্বরাই) আসনে বিএনপি-জামাত জোটের মনোনীত পেয়েছেন। আমি কমাত্র ছেলে হিসেবে আপনাদেরকে বলছি, আমার বাবাকে ভোট দিবেন না। আমি আবারো বলছি আপনারা আমার বাবাকে ভোট দিবেন না। আমি কেন বলছি সেটা বিস্তারিত আপনাদের সাথে শেয়ার করব।

“আমাদের পুরো পরিবার এবং আমার বাবা একজন মুক্তিযোদ্ধা। আমরা বঙ্গবন্ধুর আদর্শে উজ্জিবিত হয়ে আমরা আমাদের জীবনটা পার করেছি। বিএনপি’র মতো একটা সর্বহারা দল, বিএনপি-জামাত জোটের মতো একটা জঙ্গি এবং মানুষ পড়ানোর যে একটা জোট, সে জোটে আমার বাবার মতো একজন মুক্তিযোদ্ধা রিপ্রেজেন্ট করছে সেটা আমার নিজের কাছেই খুবই একটা লজ্জা অনুভূত হচ্ছে।

“আমি একটা জিনিস বলতে চাই, শুধুমাত্র লন্ডন কানেকশন থাকলে, শুধুমাত্র লন্ডনের সাথে ভাল সম্পর্ক থাকলে যে নমিনেশন পাওয়া যায়, এটা তার একটা উদাহরণ।

“আমি আপনাদের চট্টগ্রাম-১ এর সকল মিরেশ্বরাইয়ের জনসাধারণকে আহ্বান জানাচ্ছি আপনারা বিএনপি-জামাতকে, এই ধানের শীষকে, আর আমার বাবাকে বর্জন করুন। এবং মিরেশ্বরাইতে নৌকার মনোনীত প্রার্থীকে আপনারা জয়যুক্ত করুন এবং বঙ্গবন্ধুর আদর্শকে পুনরুজ্জীবিত করার জন্য আমরা সবাই একসাথে কাজ করি। এবং আমরা চাই যে এই দল, এই জোট যেন বাংলাদেশের কোন জায়গায়ই রিপ্রেজেন্ট করতে না পারে”।

বিএনপি থেকে এই আসনে মনোনয়নপ্রাপ্তদের মধ্যে উপজেলা পরিষদের নির্বাচিত (এখন সাময়িক বরখাস্ত) চেয়ারম্যান নুরুল আমিন, চট্টগ্রাম চেম্বার্স অব ইন্ডাস্ট্রিজের সাবেক সভাপতি কামাল উদ্দিন আহমেদও রয়েছেন। (বাংলা ট্রিবিউন)

https://www.facebook.com/NMELITE/videos/620109961830444/?t=0

বার্তা কক্ষ
২৯ নভেম্বর,২০১৮

Leave a Reply