Home / বিনোদন / ভারতীয় গণমাধ্যমে খবর প্রকাশিত হওয়ার পর ধরা পড়ে গেলেন নুসরাত
ভারতীয় গণমাধ্যমে খবর প্রকাশিত হওয়ার পর ধরা পড়ে গেলেন নুসরাত
নুসরাত ফারিয়া

ভারতীয় গণমাধ্যমে খবর প্রকাশিত হওয়ার পর ধরা পড়ে গেলেন নুসরাত

চাঁদপুর টাইমস নিউজ ডেস্ক || আপডেট: ১১:২৪  অপরাহ্ন, ১৬ সেপ্টেম্বর ২০১৫, বুধবার

বলিউডি সিনেমা ‘গাওয়া-দ্য উইটনেস’-এ অভিনয় করছেন, সে বিষয়ে বহু আগেই নিশ্চিত হয়েছিলেন ঢাকাই সিনেমায় নবাগতা নুসরাত ফারিয়া। ভারতীয় গণমাধ্যমে খবরটি প্রকাশিত হওয়ার পর ধরা পড়ে গেলেন।

ঈদ-উল-আযহার মুক্তি পেতে যাওয়া নুসরাতের প্রথম সিনেমা ‘আশিকি’র এক সংবাদ সম্মেলনে বললেন, “বলিউডের সিনেমাতে অভিনয় করবো, এটা নিশ্চিত হয়েছিলো জুলাই মাসেই। ‘আশিকি’র সেটেই আমি নিশ্চিত হই, আমি সিনেমাটি করছি। খবরটি এত তাড়াতাড়ি জানাতে চাইনি। কিন্তু ভারতীয় পত্রিকাগুলোতে খবরটি প্রকাশ হয়ে যায় পরিচালক মারফত। তখন আর মুখ বন্ধ করে কি লাভ! সবাই তখন সবটা জেনে গেছে।”

আরও বললেন, “যেখানেই আমি অভিনয় করি না কেন, একজন বাংলাদেশি হিসেবে আমি বাংলাদেশকেই উপস্থাপন করব। বাংলাদেশি হিসেবে এ আমার দায়।”

nusrat-faria_3

সম্প্রতি ভারতীয় এক দৈনিককে দেয়া এক সাক্ষাৎকারে নুসরাত বাংলাদেশি চলচ্চিত্রশিল্প নিয়ে তির্যক মন্তব্য করে সমালোচনার মুখে পড়েছেন। ‘এবেলা’ নামে পত্রিকাটিকে তিনি বলেছেন, এদেশে ইন্ডাস্ট্রি বলতে নাকি টিভি ইন্ডাস্ট্রিকেই বোঝায়!

সংবাদ সম্মেলনে ইস্যুটি তোলা হলে নুসরাত কৌশলে এড়িয়ে গেলেন, “ধরুন, আপনাদের কোনো সাক্ষাৎকারে আমি একটা মন্তব্য করলাম। সেটিকে সাজিয়ে গুছিয়ে আপনি পরিবেশন করলেন। তবে তার দায় কি আমার?”

nusrat-faria-2

‘গাওয়া’ সিনেমাটিতে অভিনয়ের আগে নিজের অভিনয় আরও ঝালিয়ে নিতে চান এই নবাগতা।

“আমি এখনও পাকা অভিনেত্রী হতে পারি নি। সবে শিখছি। অভিনয়নির্ভর সিনেমাতে আমাকে অভিনয় করতে হবে। তাই অভিনয়ের নানা খুঁটিনাটি শিখছি, নিজেকে তৈরি করছি।”

আরও বললেন, ‘আশিকি’ সিনেমার সাফল্যের ওপর নির্ভর করছে টালিগঞ্জে তার ভবিষ্যৎ।

“মাঠে অনেকের সঙ্গে টক্কর দিতে হবে আমাকে। আজ কিংবা কাল, যুদ্ধ চলতেই থাকবে। আমি কখনও নেগেটিভ চিন্তা করতে পারি না। আমি আমার কাজ নিয়ে আশাবাদী। ”

পরবর্তীতে যৌথ প্রযোজনা কিংবা টালিগঞ্জের সিনেমায় কাজ করা হবে কি না এমন প্রশ্নের জবাবে নুসরাত বললেন, “যদি সিনেমাটির সঙ্গে জাজ মাল্টিমিডিয়া যুক্ত থাকে, তাহলে সিনেমাটি করতেও পারি। আর টালিগঞ্জের নিজস্ব ছবিতে কাজ করবো কি না, তা নির্ভর করছে গল্প আর চরিত্রের উপর।”

 

চাঁদপুর টাইমস : প্রতিনিধি/ এমআরআর/২০১৫